• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘ভয়ে ভয়ে বিকিনি পরা ছবি পোস্ট করেছি!’

Teena-Duttaa
টিনা দত্ত। ছবি: টিনার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

‘খেলা’ সিরিয়ালের হিয়াকে মনে আছে? বাংলা সিরিয়ালের জগতে নজর কাড়ার পর এখন স্বপ্ননগরী মুম্বইয়ের বাসিন্দা সে! আসল নাম, টিনা দত্ত। মডেল ও অভিনেত্রী টিনা এখন দাপিয়ে অভিনয় করছেন হিন্দি সিরিয়ালে। বেশ কয়েকটি ছবিতেও কাজ করেছেন অভিনেত্রী।

সম্প্রতি অভিনেত্রী তাঁর একটি বিকিনি পরা ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। আর পাঁচ জন অভিনেতা-অভিনেত্রী যেমন ইনস্টাগ্রামের পেজে তাঁদের তারকা জীবনের টুকরো টুকরো ছবি শেয়ার করে থাকেন। কিন্তু ছবি পোস্ট করার পর থেকেই নাকি ভয়ে ভয়ে রয়েছেন টিনা। কিন্তু ছবি পোস্ট করে কীসের ভয়?

 

সোশ্যাল মিডিয়ায় সেলেবদের ‘সাহসী’ ছবি পোস্ট। আর সেই ছবি দেখে নেটিজেনদের ট্রোলিং। বিগত বেশ কিছু দিন ধরেই ওয়েব দুনিয়ার সোশ্যাল প্ল্যাটফর্মে এটাই ট্রেন্ড। আগেও হয়েছে। এখনও হচ্ছে। দীপিকা পাড়ুকোন, প্রিয়ঙ্কা চোপড়া, এষা গুপ্তা, ভি জে বাণী থেকে কাল্কি কোয়েচলিন— প্রত্যেকেই সমালোচিত হয়েছেন তাঁদের ছবির জন্য। টিনা দত্ত জানিয়েছেন, সোশ্যাল প্ল্যাটফর্মে ছবি পোস্ট নিয়ে এই সমালোচনা শুনতে আগ্রহী নন তিনি। তাই ফোটোশুটের যে কোনও ছবি পোস্ট করতে তিনি ভয় পান। এড়িয়ে চলেন।পাছে ফ্যানেদের কাছ থেকে খারাপ মন্তব্য শুনতে হয় তাঁকে।

আরও পড়ুন, নগ্ন ছবি পোস্ট করে এ বার ট্রোলড হলেন কাল্কি

আরও পড়ুন, দিনদুপুরে প্রকাশ্য রাস্তায় ইলিয়ানাকে ইভটিজিং!

তবে সমালোচনা যদি হয়, তা সামলাতেও শিখেছেন টিনা। বলেছেন, এমন পরিস্থিতির শিকার হলে, সমালোচকদের ব্লক করে দিতে একটুও ভাববেন না তিনি।  

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন