×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৯ জুন ২০২১ ই-পেপার

দীপিকার দু’কোটি

৩০ অগস্ট ২০১৭ ১১:১০
দীপিকা।

দীপিকা।

টুইটারে তাঁর ভক্তের সংখ্যা পৌঁছল দু’কোটিতে। তিনি বলিউড সম্রাজ্ঞী দীপিকা পাড়ুকোন। আর এই উপলক্ষে তাঁর ফলোয়ারদের করা ২০টি প্রশ্নের টুইটে জবাব দিলেন নায়িকা। উত্তরগুলো পড়লেই বুঝতে পারবেন, সাধে তাঁর ফ্যান ফলোয়িং লাফিয়ে লাফিয়ে বাড়ে না। পছন্দ-অপছন্দের খুঁটিনাটির সব উত্তরই সাবলীল ভাবে দিয়েছেন তিনি। যেমন, তাঁর সাম্প্রতিক পছন্দের ছবি ‘ডানকার্ক’, পছন্দের টেলিভিশন শো ‘ওজার্ক’, পছন্দের বই ‘আগাসি’।

দীপিকার বাবার সঙ্গে তাঁর সম্পর্ক খুবই মধুর, এটা জানতে কারও বাকি নেই। ‘সুপারহিরোর’ কথা জিজ্ঞেস করতেই প্রত্যাশিত উত্তরটাই দিয়েছেন নায়িকা। পছন্দের খেলার তালিকায় রয়েছে ব্যাডমিন্টন আর সুইমিং। প্রশ্ন করা হয়েছিল, তাঁর ফেলে আসা বেঙ্গালুরুকে নিয়েও। এমন কিছু, যা তাঁকে বেঙ্গালুরুর কথা মনে করায়। জবাবে ‘পিকু’ বলেন, ‘‘তাঁর বাবা-মায়ের ঘর।’’

শেষ কোন ছবি দেখে তিনি কেঁদেছেন? এই প্রশ্নের উত্তরে নায়িকা বললেন, তাঁর নিজের ছবির কথা, ‘পিকু’। আর সবচেয়ে কঠিন ছবি? ‘পদ্মাবতী’। প্রসঙ্গত উল্লেখ্য, এই বছরের শেষে মুক্তি পাবে ভংসালীর বহু প্রতীক্ষিত ম্যাগনাম ওপাস। এ ছাড়াও তাঁর পছন্দের জিআইএফ ভিডিয়ো শেয়ার করেছেন দীপিকা। সেটা দেখে ভক্তদের হাসি চেপে রাখা বেশ কঠিন কাজ!

Advertisement
Advertisement