Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Paresh Rawal

টিকা নেওয়ার সপ্তাহ তিনেকের মধ্যে কোভিড আক্রান্ত অভিনেতা পরেশ রাওয়াল

শুক্রবার রাতে টুইট করে জানালেন অভিনেতা। এ দিকে, সপ্তাহ তিনেক আগে অভিনেতা প্রথম দফার কোভিড প্রতিষেধক নিয়েছেন।

কোভিড আক্রান্ত পরেশ রাওয়াল

কোভিড আক্রান্ত পরেশ রাওয়াল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২১ ১০:৪২
Share: Save:

কোভিড আক্রান্ত বর্ষীয়ান অভিনেতা পরেশ রাওয়াল। শুক্রবার রাতে টুইট করে জানালেন অভিনেতা। এ দিকে, সপ্তাহ তিনেক আগে অভিনেতা প্রথম দফার কোভিড প্রতিষেধক নিয়েছেন।

৯ মার্চ নিজের একটি ছবি পোস্ট করেছিলেন লোকসভার প্রাক্তন বিজেপি সাংসদ। ছবিতে দেখা গিয়েছিল, টিকা নিতে গিয়েছেন অভিনেতা। পাশে দাঁড়িয়ে এক স্বাস্থ্যকর্মী। হাতের মুদ্রায় ‘ভি’ (ভিক্টরি অর্থাৎ জয় অথবা ভ্যাক্সিন অর্থাৎ টিকা) দেখিয়ে বসে রয়েছেন পরেশ। ক্যাপশনে লিখেছিলেন, ‘ভি ফর ভ্যাক্সিন।’ দেশের স্বাস্থ্যকর্মী ও চিকিৎসকদের মতো কোভিড যোদ্ধাদের এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ধন্যবাদও জানিয়েছিলেন সেই পোস্টেই।

শুক্রবার রাতে জানা গেল, সেই অভিনেতা-ই করোনার কবলে। টুইট করে জানালেন, ‘দুর্ভাগ্যবশত কোভিডে আক্রান্ত হয়েছি। গত ১০ দিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, তাঁদের অনুরোধ করছি, কোভিডের পরীক্ষা করিয়ে নিন’।

মহারাষ্ট্রে ফের করোনার দাপট বাড়তেই বলিউডে তার আঁচ এসে পড়েছে। আমির খান, মিলিন্দ সোমন, আর মাধবন, তারা সুতারিয়া, গওহর খান, সঞ্জয় লীলা ভন্সালী, রণবীর কপূরের মতো আরও অনেক তারকার কোভিড পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে। অনেকেই অবশ্য ধীরে ধীরে সুস্থ হওয়ার পথে। অন্য দিকে, কোভিডের টিকা নেওয়ার ব্যাপারেও তৎপর শিল্পীরা। পরেশ ছাড়াও প্রতিষেধক নিয়েছেন অনুপম খের, নীনা গুপ্ত, সলমন খান, সঞ্জয় দত্ত প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Paresh Rawal COVID 19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE