Advertisement
১৯ মে ২০২৪
lata mangeshkar

Lata Mangeshkar Death: ছুটির ঠিকানা আমেরিকা, লতার রাত কাবার হত লাস ভেগাসের স্লট মেশিনেই!

লাস ভেগাসে স্লট মেশিনে টাকা জিতে হাততালি দেন শিশুর উল্লাসে! সুরের সাধিকা লতাকে এ রূপে চিনতেন?

দেবী লতার মধ্যেই বাস ছিল এক পাশের বাড়ির মেয়ের!

দেবী লতার মধ্যেই বাস ছিল এক পাশের বাড়ির মেয়ের!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২২ ১৭:৫৬
Share: Save:

ছয় দশকের শ্রোতাদের মনে লতা মঙ্গেশকর গায়িকা থেকে দেবী হয়ে গিয়েছেন সেই কবেই! তবু সেই অসাধারণের মধ্যেই বাস ছিল এক সাধারণ নারীর। যে লতা ছুটির মজায় মাতেন, যে লতা দেশ-বিদেশে দু'হাত ভরে মেখে নেন বেড়ানোর আনন্দ! যে লতা লাস ভেগাসে স্লট মেশিনে টাকা জিতে হাততালি দেন শিশুর উল্লাসে! সুরের সাধিকা লতাকে এ রূপে চিনতেন?

ছুটিতে আমেরিকায় পাড়ি দিতেন কিংবদন্তি গায়িকা। ব্রিটিশ সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে লতা নিজেই ফাঁস করেছিলেন, আমেরিকায় গেলেই তিনি চলে যেতেন লাস ভেগাস। তারপর রাতভর চুটিয়ে স্লট মেশিনে টাকার খেলায় মাতা!

সাক্ষাৎকারে কিংবদন্তি শিল্পী নিজেই বলেছিলেন, "হয়তো অদ্ভুত শোনাবে! তবে আমি কিন্তু সত্যিই লাস ভেগাসে ওই স্লট মেশিন খেলতে দারুণ ভালবাসতাম! তাস বা রুলেট খেলিনি কখনও। কিন্তু সারা রাত কাটিয়ে দিতাম স্লট মেশিনে। অনেক বার টাকা জিতেওছি!"

স্লট মেশিনে টাকা জিতে শিশুর মতোই খুশি হয়ে উঠতেন লতা। হাজারো শ্রোতার জীবন্ত সরস্বতী। নাকি দেবীর মধ্যে বসত করা এক পাশের বাড়ির মেয়ে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

lata mangeshkar america Unknown fact
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE