Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Urfi Javed

বিমানবন্দরে উরফিকে দেখে ভিড়, অনুরাগীদের সঙ্গে নিজস্বী তুলতে চাইলেন টাকা! রইল ভিডিয়ো

বিমানবন্দরে উরফিকে দেখামাত্রই ছেঁকে ধরলেন অনুরাগীরা। পাল্টা টাকা চেয়ে বসলেন অভিনেত্রী!

image of urfi.

মুম্বই বিমানবন্দরে উরফিকে দেখামাত্রই নিজস্বী তোলার হিড়িক পড়ে গেল অনুরাগীদের মধ্যে। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১৫:৩৫
Share: Save:

এমনিতেই নিজের পোশাকের কারণে সারাক্ষণই রয়েছেন প্রচারের আলোয়। বলা ভাল, প্রচারের আলোয় থাকার কৌশল বেশ ভালই জানা উরফি জাভেদের। উরফির মাথায় যে কোন দিন কী ফন্দি চাপে, তা আগে থেকে টের পাওয়া কঠিন। তাঁর উপস্থিতি মাত্রেই চমক। প্রকাশ্যে এলেই আলোকচিত্রীরা ছেঁকে ধরেন এই পোশাক শৌখিনীকে। কথাও যা বলেন, তাতেও সংবাদের শিরোনাম কেড়ে নেন তারকা। এক বার সাংবাদিকদের বলেছিলেন, ‘‘তোমাদের কথা ভেবেই বেড়াতে যাই না বেশি দিনের জন্য, তিন মাস আমায় না পেলে খবর করবে কী নিয়ে?’’ এ বার মুম্বই বিমানবন্দরে উরফিকে দেখামাত্রই নিজস্বী তোলার হিড়িক পড়ে গেল অনুরাগীদের মধ্যে। তবে অনুরাগীদের দেওয়া তাঁর জবাব ইতিমধ্যেই ভাইরাল।

পরনে হলুদ কুর্তি। কানে বড় দুল, খোঁপা করা চুলে মুম্বই বিমানবন্দর থেকে বেরিয়ে আসছেন উরফি। তাঁকে দেখামাত্রই ছুটে এলেন অনুরাগীরা। শুধু তাই নয়, আসতে থাকে একের পর এক সেলফি তোলার অনুরোধ। তাতেই উরফি বলেন ‘‘সেলফি তুলব, আগে পয়সা বার করো।’’

এমনিতেই সারাক্ষণ নানা ধরনের পোশাকেই দেখা যায় তাঁকে, তবে ওই দিন উরফির পরনের কুর্তি দেখে অনেকেরই প্রশ্ন উরফির হলটা কী? ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো। সমাজমাধ্যমে অনুরাগীদের কাছে এই পোশাক শৌখিনীর টাকা চাওয়া নিয়েও ধেয়ে এসেছে সমালোচনা। যদিও মজার ছলেই টাকা চেয়েছিলেন উরফি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed airport selfie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE