Advertisement
০৫ মে ২০২৪
Urfi Javed

ক্যামেরা দেখেই মুখ লুকোলেন উরফি জাভেদ! পিছনে কোন রহস্য

সম্প্রতি একটি চিকিৎসাকেন্দ্রে গিয়েছিলেন উরফি। সেখানে তাঁকে দেখা মাত্র ক্যামেরা তাক করতেই হাত দিয়ে মুখ ঢাকলেন তিনি। এ নিয়ে একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে।

উরফি জাভেদ।

উরফি জাভেদ। ছবি ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২২ ১৬:২৬
Share: Save:

সাহসী পোশাকে তিনি বরাবরই সাবলীল। খোলামেলা ও উদ্ভট পোশাকে গত কয়েক মাসে রীতিমতো ঝড় তুলেছেন বলিপাড়ার এই কন্যা। বাড়ির বাইরে পা রাখলেই তিনি ক্যামেরাবন্দি হন। ইদানীং তাঁকে ঘিরে থাকেন পাপারাৎজির দল। সেই উরফি জাভেদ কি না ক্যামেরা দেখে মুখ লুকোলেন। ব্যাপারটা কী?

সম্প্রতি একটি চিকিৎসাকেন্দ্রে গিয়েছিলেন উরফি। সেখানে তাঁকে দেখা মাত্র ক্যামেরা তাক করতেই হাত দিয়ে মুখ ঢাকলেন তিনি। এ নিয়ে একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা গিয়েছে, ক্যামেরা দেখেই হাতে রাখা মোবাইল দিয়ে মুখ লুকোচ্ছেন উরফি। হঠাৎ কী হল, যে তাঁকে মুখ লুকোতে হল!

আসলে কোনও রূপটান ছাড়াই বাড়ির বাইরে বেরিয়েছিলেন উরফি। সে কারণেই ক্যামেরার মুখোমুখি হতে চাননি তিনি। বরাবরই অদ্ভুত রূপটান আর অভিনব সব পোশাকে দেখা যায় উরফিকে। তাঁর পোশাক ঘিরে প্রায় নিত্যদিনই চর্চা চলে নেটমাধ্যমে। সেই উরফির রূপটানহীন মুখ দেখে চমকে গিয়েছেন অনেকেই।

ওই ভিডিয়োয় চিত্রগ্রাহকদের উদ্দেশে উরফিকে বলতে শোনা গিয়েছে, ‘‘হয়ে গিয়েছে, এ বার যাও।’’ মুখ লুকোনোয় উরফিকে এক চিত্রগ্রাহক বলেন, ‘‘পালিয়ে যাচ্ছেন কেন? মুখে আপনার কী হল।’’ প্রত্যুত্তরে উরফি বলেন, ‘‘মুখ চকচক করছে, দেখে আপনার কী মনে হচ্ছে!’’ মেকআপ ছাড়া মুখ দেখাতে যে তিনি ইচ্ছুক নন, তা হাবেভাবেই বুঝিয়ে দিয়েছেন উরফি। গত বছর ‘বিগ বস্ ওটিটি’-র প্রথম সিজনে দেখা গিয়েছিল উরফিকে। তার পর থেকেই খবরের শিরোনামে বিরাজ করছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Bollywood entertainment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE