Advertisement
২০ মে ২০২৪
Sara Ali Khan

‘আমার কেরিয়ার ওঁর মতো হচ্ছে না কিছুতেই’, কার কথা বলে ফেললেন সারা?

একই সময়ে কাজ করছেন দু’জনে। অথচ সারা কোথায় আর আলিয়া কোথায়! সামনে উদাহরণ বলতে শুধু মনে আসে তাঁর কথাই।

বার বার আলিয়ার সঙ্গেই নিজের তুলনা টেনে ফেলেন সারা।

বার বার আলিয়ার সঙ্গেই নিজের তুলনা টেনে ফেলেন সারা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২২ ১৪:৩১
Share: Save:

বলিউডে এখনও নিজের জায়গাটা ঠিক পোক্ত করতে পারেননি। তেমন কোনও প্রভাব ফেলতে পারেননি অভিনয় জগতে। এমনই মনে করছেন সইফ-কন্যা সারা আলি খান। বরং তিনি সমসাময়িক আর এক অভিনেত্রীর মতো কেরিয়ার গড়তে চান। এক সাক্ষাৎকারে খোলাখুলি তাঁর নাম নিলেন সারা। তিনি আর কেউই নন, কপূর পরিবারের নববধূ আলিয়া ভট্ট। গোটা বলিউড একাই মাতিয়ে রেখেছেন যে ২৯ বছর বয়সি নায়িকা, সারা হতে চান তাঁরই মতো!

২০১৮ সালে ‘কেদারনাথ’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন সারা। তার পর ‘সিম্বা’, ‘লভ আজ কাল’, ‘কুলি নং ১’ এবং ‘আত্রঙ্গি রে’-র মতো ছবিতে দেখা গিয়েছে তাঁকে। পরবর্তী ছবির কাজও চলছে সারার। লক্ষ্মণ উতেকারের নতুন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করেছেন তিনি। কিন্তু তাও যেন বছরগুলো ছাড়া ছাড়া। কাজের রেখচিত্র দুর্বল। আলিয়ার সঙ্গে তুলনায় গেলে দেখা যাবে, তাঁর হাতে কাজ উপচে পড়ছে। জমজমাট বছরভর।

সারার কথায়, “আলিয়া একইসঙ্গে কর্ণ জোহরের একটা ছবি এবং সঞ্জয় লীলা ভন্সালীর আর একটা ছবিতে কাজ করেছেন। আমি এমন জীবন কামনা করি। গঙ্গু এবং রানি একইসঙ্গে হতে পারা স্বপ্নের মতো ব্যাপার! দু’বছরের ব্যবধানে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ এবং ‘হাইওয়ে’ দেখেছি। এটা আশ্চর্যজনক।”

শুধু তা-ই নয়, গত দু’বছরে, আলিয়া ‘গঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’, ‘আরআরআর’, ‘ডার্লিংস’ এবং ‘ব্রহ্মাস্ত্র’-এর মতো সফল ছবি উপহার দিয়েছেন। বহুমুখী চরিত্রে নিজের দক্ষতা প্রমাণ করেছেন।

২৭ বছরের সারার সামনে আদর্শ সেই আলিয়াই। বার বার তাঁর সঙ্গেই নিজের তুলনা টেনে ফেলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sara Ali Khan bollywood actress Alia Bhatt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE