Advertisement
২৯ মে ২০২৪
Akshara Singh

এমএমএস কেলেঙ্কারিতে এ বার নাম জড়াল অভিনেত্রীর, ফাঁস ভিডিয়ো!

একটি ভিডিয়ো সম্প্রতি নেটমাধ্যমে ফাঁস হয়ে গিয়েছে। যা ঘিরে শোরগোল পড়ে গিয়েছে। তবে ভিডিয়োটি আদৌ অক্ষরা সিংহের কি না, তার প্রমাণ পাওয়া যায়নি।

অক্ষরা সিংহ।

অক্ষরা সিংহ। ছবি ফেসবুক থেকে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২২ ১৫:২৮
Share: Save:

আবারও এমএমএস কেলেঙ্কারির অভিযোগ প্রকাশ্যে এল। ভোজপুরি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী অক্ষরা সিংহের নাম জড়াল এই কেলেঙ্কারিতে। একটি এমএমএস প্রকাশ্যে এসেছে। তাতে যে মহিলাকে দেখা গিয়েছে, তাঁর সঙ্গে সাদৃশ্য রয়েছে অভিনেত্রীর।

নেটমাধ্যমে ওই ভিডিয়ো ফাঁস হয়ে গিয়েছে। যা ঘিরে শোরগোল পড়ে গিয়েছে। তবে ভিডিয়োটি আদৌ অক্ষরার কি না, তার প্রমাণ পাওয়া যায়নি। বিতর্ক নিয়ে এই প্রতিবেদন লেখা পর্যন্ত এখনও মুখ খোলেননি অক্ষরা।

এই ভিডিয়ো ঘিরে রীতিমতো কটাক্ষের মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। আবার তাঁর অনুরাগীদের কেউ কেউ অক্ষরার পাশে দাঁড়িয়েছেন।

অনলাইনে এমএমএস ফাঁস হওয়ার ঘটনা অবশ্য নতুন নয়। এর আগে ভোজপুরি গায়িকা শিল্পী রাজের নাম জড়ায় এমএমএস কেলেঙ্কারিতে। এই কেলেঙ্কারি নিয়ে প্রথম মুখ খুলে তিনি জানিয়েছিলেন, তাঁর সঙ্গে যা হয়েছে তা অন্যায্য। ভাবমূর্তি নষ্ট করার উদ্দেশ্যে এই ভিডিয়োর সঙ্গে তাঁর নাম জড়িয়ে ষড়যন্ত্র করা হচ্ছে বলে দাবি করেছিলেন শিল্পী।

‘লক আপ’ প্রতিযোগী অঞ্জলি অরোরার এমএমএস সম্প্রতি ফাঁস হয়েছে। যা ঘিরেও আলোড়ন পড়ে যায়। এই তালিকায় এ বার নয়া সংযোজন অক্ষরা।

ভোজপুরি সিনেমার এই জনপ্রিয় অভিনেত্রীকে গত বার ‘বিগ বস ওটিটি’র প্রথম সিজনে দেখা গিয়েছিল। এ ছাড়াও একাধিক মিউজিক ভিডিয়োতে দেখা গিয়েছে অক্ষরাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

entertainment MMS
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE