Advertisement
১১ মে ২০২৪
Urfi Javed

Urfi Javed: ছবির প্রয়োজনে নগ্নদৃশ্যে অভিনয় করবেন? উত্তরে উরফি যা বললেন…

সম্প্রতি উরফির নীল বিকিনি পরা অনাবৃত পিঠের ভিডিয়ো নিয়েও শোরগোল পড়েছিল নেটমাধ্যমে। তবে এ বার তাঁর কাছে ধেয়ে এল আরও কঠিন প্রশ্ন।

উরফি জাভেদ।

উরফি জাভেদ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২২ ১৪:০২
Share: Save:

পোশাক এবং সাজে বরাবরই নিয়ম ভাঙতে ভালবাসেন উরফি জাভেদ, এই জন্য কটাক্ষের শিকার হওয়াও তাঁর কাছে নিত্যনৈমিত্তিক ব্যাপার। সম্প্রতি উরফির নীল বিকিনি পরা অনাবৃত পিঠের ভিডিয়ো নিয়েও শোরগোল পড়েছিল নেটমাধ্যমে। তবে এ বার তাঁর কাছে ধেয়ে এল আরও কঠিন প্রশ্ন।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের তরফে উরফিকে প্রশ্ন করা হয় ছবির প্রয়োজনে তিনি নগ্নদৃশ্যে অভিনয় করবেন কিনা। উরফি জানান, অকারণে নগ্নদৃশ্যে অভিনয় করতে রাজি নন তিনি। তাঁর সটান জবাব, “দর্শক আমায় নগ্ন দেখতে চান বলেই আমি নগ্ন হব না। যদি সত্যিই কোনও ভাল ছবিতে এমন দৃশ্যের কোনও প্রয়োজন থাকে যেখানে আমি আমার অভিনয় দেখানোর সুযোগ পাব তা হলে ভাবতেও পারি।”

এই প্রসঙ্গে বলতে গিয়ে উরফি টেনে আনেন ভন্সালীর প্রসঙ্গও। তিনি বলেন, “যদি সঞ্জয় লীলা ভন্সালীর ছবির মতো ভাল মানের কোনও ছবি হয়, যেখানে পরিচালক দর্শকের জন্য আমায় নগ্ন দৃশ্যে অভিনয় করাবেন না, বা ছবি বিক্রির জন্য ওরকম দৃশ্যে অভিনয় করাবেন না শুধু চিত্রনাট্যের জন্য নগ্ন দৃশ্য করাবেন তা হলে ভাবা যেতে পারে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed bold scenes Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE