Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Urfi Javed

Urfi Javed: ১৫ বছর বয়সেই ছবি চলে যায় পর্ন সাইটে, চরিত্রে কাদা ছেটাতে ছাড়েনি পরিবারও: উরফি

সেই একটি ঘটনা মাত্র পনেরো বছর বয়সেই তাঁকে মানসিক ভাবে অনেকটা শক্ত করে দিয়েছিল বলে জানিয়েছেন উরফি। আসলে দেওয়ালে পিঠ ঠেকে গেলে তখনই বোঝা যায়, কার মনের জোর কতখানি। তাঁর সঙ্গেও ঠিক সেটাই হয়েছিল বলে দাবি অভিনেত্রীর। আর সেখান থেকেই আজকের সাহসী উরফির জন্ম!

পর্ন সাইটে পোস্ট হয়ে যায় কিশোরী উরফির ছবি!

পর্ন সাইটে পোস্ট হয়ে যায় কিশোরী উরফির ছবি!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২২ ১১:৫৯
Share: Save:

ইদানীং তিনি সাজলেই পৌঁছে যান শিরোনামে। অদ্ভুত সাজের ধরন, খোলামেলা পোশাকে যখন-তখন বিতর্কের কেন্দ্রে উরফি জাভেদ। জানেন কি, উরফিকে ঘিরে এমন বিতর্কের সূত্রপাত আজ নয়, বরং তাঁর ১৫ বছর বয়স থেকেই? সাম্প্রতিক এক সাক্ষাৎকারে নিজেই সে কথা জানালেন অভিনেত্রী স্বয়ং।

উরফি তখন সদ্য কিশোরী। সে সময়ের লখনউও বেশ রক্ষণশীল। খোলামেলা পোশাক দূরে থাক, মেয়েদের সাধারণ জিন্স-টপে দেখলেও আশপাশে ভুরু কুঁচকে যায়। সেই লখনউয়েই উরফির শখ হয়েছিল কাঁধখোলা টপ পরার। আশপাশে পাওয়া যায় না, কুছ পরোয়া নেই। নিজে হাতেই বানিয়ে সেই টপ পরেও ফেলেছিল মেয়ে। শুধু তাই নয়, ছবিও দিয়েছিল ফেসবুকে!


ফল যা হওয়ার তা-ই। কে বা কারা ফেসবুক থেকে উরফির ছবি পোস্ট করে দেয় পর্ন সাইটে! জানাজানি হতেই ব্যস! ছিছিক্কার পড়ে গেল চার দিকে। উরফির কথায়, ‘‘সাধারণ একটা টিউব টপ পরেছিলাম। তাতেই গোটা লখনউ যেন আমায় যৌনকর্মীর তকমা দিয়ে ফেলল! আমার পরিবারও তাদের থেকে আলাদা কিছু ভাবেনি। সবাই বলেছিল, আমি যখন এমন পোশাক পরেছি, দোষ আমারই! তাতে আবার ফেসবুকে আপলোড করার সাহসও দেখিয়েছি!’

কিন্তু সেই একটি ঘটনা মাত্র পনেরো বছর বয়সেই তাঁকে মানসিক ভাবে অনেকটা শক্ত করে দিয়েছিল বলে জানিয়েছেন উরফি। দেওয়ালে পিঠ ঠেকে গেলে তখনই বোঝা যায়, কার মনের জোর কতখানি। তাঁর সঙ্গেও ঠিক সেটাই হয়েছিল বলে দাবি অভিনেত্রীর। আর সেখান থেকেই আজকের সাহসী উরফির জন্ম!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Porn Site Facebook
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE