Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Urfi Javed

হাত,পা, মুখ আপাদমস্তক ঢাকা! উরফির ধাক্কায় আলোকচিত্রী বিপত্তিতে

উরফি জাভেদ মানেই বিতর্ক। তাঁর পোশাকের জন্য কম চর্চা হয় না ইন্ডাস্ট্রিতে। এ বার ক্যামেরার সামনে ধরা দিলেন এক অন্য উরফি।

উরফির এই কাণ্ড আগে দেখেননি কেউ।

উরফির এই কাণ্ড আগে দেখেননি কেউ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ১৮:৪৪
Share: Save:

শিরোনামে তিনি। নিত্যদিন হরেক রকমের পোশাকে চমক সৃষ্টি করেন তিনি। তবে এ বার যেন ছবিটা একটু অন্য রকম। উরফিকে দেখে ক্যামেরা নিয়ে পড়েই গেলেন এক আলোকচিত্রী। মজার বিষয়, এর পিছনে কিন্তু উরফির পোশাক দায়ী নয়! উল্টে এই পোশাক শৌখিনীর হাত, পা সম্পূর্ণ ঢাকা। মুখ পর্যন্ত দেখা যাচ্ছে। এ যেন এক অন্য উরফি।

আসলে দ্রুত হোটেলের দরজা দিয়ে ঢুকছিলেন উরফি। চুল এলোমেলো। বেগুনি রঙের ‘কো-অর্ড’। হ্যাঁ, এই ভাবে উরফিকে দেখে সত্যিই অভ্যস্ত নন অনুরাগীরা। প্রতি দিন আলোকচিত্রীদের সঙ্গে দাঁড়িয়ে রীতিমতো কথাও বলেন। কিন্তু এ দিন চুপচাপ ঢুকে গেলেন হোটেলে। আর এমনই দ্রুততার সঙ্গে এগোলেন যে, তাঁর ধাক্কায় প্রায় মাটিতে পড়েই যাচ্ছিলেন এক আলোকচিত্রী।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই ফিলার করতে গিয়ে চোখে কালশিটের দাগ পড়েছিল উরফির। এমনকি পোশাক পরতে গিয়ে কী বিপত্তি, সারা গা ফুলে গিয়েছে উরফির,কারণ তিনি পোশাক পরেছিলেন। শীত বেশ জাঁকিয়ে পড়েছে। তাই শীতের পোশাক পরার চেষ্টায় ছিলেন তিনি। ব্যস, তার পর গা-ভর্তি র‌্যাশ। সেই জন্যই কি এমন ক্যামেরা থেকে নিজেকে আড়াল করলেন উরফি?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Actor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE