Advertisement
০৫ মে ২০২৪
Uorfi Javed

উন্মুক্ত বুক অপছন্দ, না কি আমায় ঘিরে প্রচারের আলোয় আসার ধান্দা? নিন্দককে পাল্টা উরফির

উরফি জাভেদকে অনেকেই পছন্দ করেন না। বিভিন্ন সময়ে তাঁর বিরুদ্ধে অভিযোগ ওঠে। তাঁর সাম্প্রতিক ভিডিয়ো দেখে অভিনেতা সুধাংশুর মন্তব্যের পাল্টা দিলেন তারকা।

উরফির সঙ্গে কে পারে!

উরফির সঙ্গে কে পারে! ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২২ ১৭:০৩
Share: Save:

খোলা বুকে লাড্ডু খেতে খেতে দিওয়ালির শুভেচ্ছা? উরফি জাভেদের ‘অশালীন আচরণ’ পছন্দ হয়নি অভিনেতা সুধাংশু পণ্ডের। ঔদ্ধত্যের সীমা থাকা উচিত বলেই মনে করছেন ‘অনুপমা’ ধারাবাহিক খ্যাত অভিনেতা। উরফির দিকে আঙুল তুলে মন্তব্য করেছিলেন, “যদি তুমি পৃথিবীর অধীশ্বর না হও, তবে এ সব জঘন্য দৃশ্য দেখতেই হবে।”

উরফি জাভেদকে অনেকেই পছন্দ করেন না। বিভিন্ন সময়ে তাঁর বিরুদ্ধে অভিযোগ ওঠে। থানায় গিয়ে লিখিত অভিযোগ জানিয়েছেন এমন মানুষও রয়েছেন। সে সব গায়েও মাখেন না বলিউডের কিম্ভূত ফ্যাশনিস্তা। তবে সুধাংশুর প্রতিক্রিয়ায় চুপ থাকতে পারলেন না। পাল্টা তোপ দেগে বললেন,“অনুপমা-য় সংলাপ পাচ্ছেন না বলেই কি উরফির ঘাড় দিয়ে একটু প্রচার করে নিচ্ছেন?”

উরফির ইনস্টাগ্রাম স্টোরি।

উরফির ইনস্টাগ্রাম স্টোরি। ছবি- উরফির ইনস্টাগ্রাম থেকে।

পোশাক কিংবা শরীর নিয়ে কটাক্ষ সহ্য করতে পারেন না উরফি। এ নিয়ে আগেও তাঁর অনেকের সঙ্গে সংঘাত হয়েছে। সুধাংশুর উদ্দেশে উরফি বললেন, “কখনও দেখলাম না কোনও পুরুষ অথবা যৌন হেনস্থাকারীর বিরুদ্ধে প্রতিবাদ করছেন! কিন্তু আমার বিরুদ্ধে অভিযোগ করছেন, কারণ আমি যা অঙ্গে তুলছি, তা-ই আপনার মাথাব্যথার কারণ হচ্ছে।”

যা লিখেছিলেন সুধাংশু

যা লিখেছিলেন সুধাংশু ছবি: ইনস্টাগ্রাম।

সম্প্রতি পোশাকের জন্যই আইনি সমস্যায় পড়েছিলেন উরফি। যৌনতার প্রদর্শন, অশ্লীল ভিডিয়ো তৈরির অভিযোগে অজ্ঞাতপরিচয় কোনও ব্যক্তি তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। জানা যায়, উরফির সদ্য অভিনীত গানের ভিডিয়ো ‘হায় হায় ইয়ে মজবুরি’-র দৃশ্যগুলিও নাকি এতে ইন্ধন জুগিয়েছে। তবে কি রিমেক গানে জিনাত আমনের আরও এক কাঠি উপরে পারদ চড়িয়েছেন উরফি?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uorfi Javed Sudanshu Pandaey Urfi Javed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE