Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Urfi Javed

Urfi Javed: ফিনফিনে স্বচ্ছ প্যান্ট পরে মুম্বইয়ের রাস্তায় ঘোরাঘুরি উরফি জাভেদের! তাজ্জব ভক্তরা

উরফি মানেই নিত্য নতুন চমক। ছক ভাঙাতেই তাঁর আনন্দ। এ বার কী করলেন?

ছক ভাঙাতেই উরফির আনন্দ

ছক ভাঙাতেই উরফির আনন্দ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২২ ১২:৩৭
Share: Save:

উরফি জাভেদ! নাম শুনলেই ক্যামেরা নিয়ে তৈরি পাপারাৎজিরা। না জানি এ বার কোন অদ্ভুত পোশাকে দেখা দেবেন মডেল-অভিনেত্রী! কিছু দিন আগেই শুধুমাত্র সেফটিপিনের সজ্জায় গা ঢেকেছিলেন তিনি। তার পর নিজেরই ফোটোগ্রাফে। সম্প্রতি দেখা গিয়েছিল ব্রালেট টপের নীচে একসঙ্গে দুটো প্যান্টে। তার পর আবার কী এমন পরলেন যে, খবরের শিরোনামে উরফি?

না দেখলে বিশ্বাস করা যায় না। উরফির সাজের ভাবনাটাই এমন। শুক্রবার তাঁকে ফের দেখা গেল মুম্বইয়ের রাস্তায়। এবার অদ্ভুত রকমের স্বচ্ছ প্যান্টে। তাতে গোলাপি-বেগুনি আভায় হলোগ্রাম ছাপ। ম্যাচিং ব্রালেট টপ পরেছেন সঙ্গে। আর স্বচ্ছ প্যান্টের ভিতরে অনুরূপ অন্তর্বাস। টেলিভিশন তারকার এমন ‘হটকে’ লুক নজরে আসতেই ফের শোরগোল নেটমাধ্যমে। কেউ কেউ এ-ও বলেন, ‘আর আই পি ফ্যাশন’। অর্থাৎ, উরফির হাতে ফ্যাশনের বারোটা বেজে গিয়েছে!

যদিও আমজনতার প্রতিক্রিয়ার ধার ধারেন না উরফি। ছক ভাঙতেই তিনি বরাবর স্বচ্ছন্দ। নিজেই ফ্যাশন স্টেটমেন্ট গড়েন। আবার পরদিন তাকে ভেঙে দেখাবেন বলে। আরও কত চমক বাকি আছে, সে নিয়েই এখন বিস্তর চর্চায় সোশ্যাল মিডিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE