Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Urfi Javed

Urfi Javed: উরফির সঙ্গে নিজস্বী তোলার সময়ে পানমশলার পিক ফেললেন ভক্ত!

সম্প্রতি উরফি তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে ‘প্রি-ওয়েডিং ফোটোশ্যুট’- এর কিছু ছবি পোস্ট করেন যার পরে প্রশ্ন জাগে, ‘তিনি কি বিয়ে করতে চলেছেন’?

উরফি জাভেদ

উরফি জাভেদ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২২ ২১:৫০
Share: Save:

ভক্তের ভালবাসায় বিড়ম্বনার সম্মুখীন হন একাধিক তারকা! উরফি জাভেদের ক্ষেত্রে সম্প্রতি এমনই ঘটল। পাপারাৎজিদের ক্যামেরায় নিজেকে মেলে ধরেছিলেন মডেল-অভিনেত্রী। আচমকা এক ভক্ত ছুটে আসেন তাঁর দিকে। ফোন বার করে নিজস্বী তোলার চেষ্টা করতে থাকেন। নিজস্বীর জন্য উরফির অনুমতি নেওয়া তো দূরের কথা, তাঁকে স্পর্শ করার সময়ে দ্বিধাবোধ করলেন না সেই ভক্ত।

কিন্তু চমক তার পরে। ভক্ত পান মশলা চিবোচ্ছিলেন। মুখ তাঁর লাল হয়ে ছিল। নিজস্বী তোলার আগের মুহূর্তে উরফির পাশে দাঁড়িয়ে হঠাৎ পায়ের সামনে পান মশলার পিক ফেললেন তিনি। পাপারাৎজিরাও ধমক দিয়ে উঠলেন। কিন্তু সে দিকে পাত্তাই দিলেন না মধ্য বয়স্ক সেই ব্যক্তি। নিজস্বী তুলে নেওয়ার পরে অন্য দিকে আবারও পিক ফেললেন তিনি।

উরফি তাঁকে ধমক দিলেন না। বরং ভক্তের কাণ্ড দেখে হাসতে শুরু করলেন। তাঁর হাসি যেন থামতেই চায় না।

পাপারাৎজিদের দৌলতে সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে চার দিকে। অনেকেই উরফির হাসি দেখে ক্ষুব্ধ। কারও কারও বক্তব্য, সেই ব্যক্তির এই কাজের জন্য ধমক খাওয়া উচিত ছিল। উরফির হাসিতে সেই ব্যক্তি তাঁর ভুল বুঝতে পারেননি বলে আফশোস অনেকের,

সম্প্রতি উরফি তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে ‘প্রি-ওয়েডিং ফোটোশ্যুট’ (বিয়ের আগে বর-কনের ছবি তোলা)-এর কিছু ছবি পোস্ট করেন যার পরে প্রশ্ন জাগে, ‘তিনি কি বিয়ে করতে চলেছেন’? উরফি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে ‘প্রি-ওয়েডিং ফোটোশ্যুট’ লিখে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন। লাল রঙের লম্বা পোশাকে দেখে উরফির বিয়ে বলে সন্দেহ হয়েছিল অনেকের।

যদিও পরে উরফিরই একটি পোস্ট থেকে জানা যায়, তাঁর বিয়ের ‘প্রি-ওয়েডিং ফোটোশ্যুট’ না। পঞ্জাবি গায়ক কুনওয়ারের একটি গানের ভিডিয়োয় কাজ করছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Spitting Gutkha Man
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE