Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sara tendulkar

Sara Tendulkar: সচিনের মেয়ে অভিনয়ে! বলিউডে আসছেন সারা তেন্ডুলকর?

এই প্রথম নয়। সারা-র বলিউডে পা রাখা নিয়ে চর্চা হয়েছিল আগেও।  শোনা গিয়েছিল, শাহিদ কপূরের বিপরীতে বড় পর্দায় অভিষেক হবে সচিন-অঞ্জলির মেয়ের। তবে সে বার বাবা সচিনই জল ঢেলেছিলেন যাবতীয় জল্পনায়। বলেছিলেন, সারা তার পড়াশোনা নিয়েই ব্যস্ত, সে  দিকটাই উপভোগ করছে। 

অভিনয়ে আসছেন সচিনের মেয়ে সারা?

অভিনয়ে আসছেন সচিনের মেয়ে সারা?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২২ ১২:৩৯
Share: Save:

বাবা ক্রিকেটে একটা গোটা প্রজন্মের কাছে প্রায় ঈশ্বরই বলা চলে। মা ব্যস্ত ডাক্তার। মেয়ে নাকি আসছেন সোজা বলিউডে! তেমনটাই এখন জল্পনা সচিন তেন্ডুলকরের কন্যা সারা তেন্ডুলকরকে নিয়ে।

একটি সংবাদমাধ্যমের রিপোর্টে দাবি করা হয়েছে, খুব শিগগিরই নাকি বলিউডে পা রাখতে চলেছেন সারা। তাঁর প্রথম ছবির তোড়জোড়ও তুঙ্গে। অভিনয়ে বরাবরই ঝোঁক সচিন-কন্যার। পেশাদার অভিনয়ের পাঠ নিয়েছেন ইতিমধ্যেই। কাজ করেছেন কিছু বিজ্ঞাপনেও। তেমনই দাবি করা হয়েছে সেই রিপোর্টে। এমনিতে মা অঞ্জলি তেন্ডুলকরের পথে হেঁটে লন্ডনে মেডিসিনের পাঠ শেষ করলেও গ্ল্যামার দুনিয়াতেই নাকি কেরিয়ার গড়ার সাধ এই তারকা-কন্যারও। অভিনয় দক্ষতায় তিনি অনেককেই তাক লাগিয়ে দিতে পারেন, তেমনই বলছে ওই রিপোর্ট।

এই প্রথম নয়। সারা-র বলিউডে পা রাখা নিয়ে চর্চা হয়েছিল আগেও। শোনা গিয়েছিল, শাহিদ কপূরের বিপরীতে বড় পর্দায় অভিষেক হবে সচিন-অঞ্জলির মেয়ের। তবে সে বার বাবা সচিনই জল ঢেলেছিলেন যাবতীয় জল্পনায়। বলেছিলেন, সারা তার পড়াশোনা নিয়েই ব্যস্ত, সে দিকটাই উপভোগ করছে। বলিউডে তার আসার খবর একেবারে ভিত্তিহীন।

এ বার ফের নতুন করে চর্চায় সারা তেন্ডুলকর। ফের রটনা তাঁর বলিউডে যাত্রা শুরু নিয়ে। তবে যা রটে, তার কিছুটাও তো বটে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sara tendulkar Sachin Tendulkar Bollywood Debut
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE