Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ জানুয়ারি ২০২২ ই-পেপার

শিবসেনায় যোগ দিলেন ঊর্মিলা মাতন্ডকর

নিজস্ব প্রতিবেদন
মুম্বই ০১ ডিসেম্বর ২০২০ ১৬:০৫
শিবসেনার হাত ধরে ফের রাজনীতির আঙিনায় ফিরলেন ঊর্মিলা।

শিবসেনার হাত ধরে ফের রাজনীতির আঙিনায় ফিরলেন ঊর্মিলা।

রাজনীতিতে এ বার দ্বিতীয় ইনিংস শুরু করলেন ঊর্মিলা মাতন্ডকর। শিবসেনার হাত ধরে ফের রাজনীতির আঙিনায় ফিরলেন অভিনেত্রী। মঙ্গলবার আনুষ্ঠানিক ভাবে বান্দ্রায় উদ্ধব ঠাকরের বাসভবনে দলে যোগ দিলেন তিনি। জানা যাচ্ছে, তিনি রাজ্যপালের কোটায় বিধান পরিষদের সদস্যপদ পেতে চলেছেন।

পিটিআই সূত্রে খবর, শিবসেনা জোটের মহা বিকাশ আগাড়ি, কংগ্রেস এবং শরদ পওয়ারের ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টি ঊর্মিলা-সহ আরও ১১ জনের নাম মহারাষ্ট্রের রাজ্যপাল বি এস কোশিয়ারির কাছে পাঠিয়েছে। রাজ্যপাল যদিও এখনও এই ১২টি নামের তালিকা মঞ্জুর করেননি।

২০১৯-এর মার্চ মাসে লোকসভা ভোটের আগে কংগ্রেসে যোগ দিয়েছিলেন ঊর্মিলা। তার পরেই উত্তর মুম্বই লোকসভা কেন্দ্রে তারকা প্রার্থী হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন তিনি। যদিও বিজেপি প্রার্থী গোপাল শেট্টির কাছে পরাজিত হন অভিনেত্রী।

Advertisement

আরও পড়ুন: মিঠুন আর দেব এই প্রথম একসঙ্গে, সঙ্গে মনামী, স্টার জলসার নতুন চমক

এর পর খুব বেশি দিন কংগ্রেসের সঙ্গে থাকেননি ঊর্মিলা। মাত্র পাঁচ মাস পরেই দলের প্রতি ক্ষোভ উগরে দিয়ে পদত্যাগ করেন তিনি। তিনি দাবি করেছিলেন, দলের বৃহত্তম স্বার্থের পরিবর্তে ক্ষুদ্র স্বার্থে তাঁকে ব্যবহার করা হচ্ছিল। মুম্বই কংগ্রেসের দলাদলিতে বীতশ্রদ্ধ হয়েই এই সিদ্ধান্ত বলে জানিয়েছিলেন ঊর্মিলা।

আরও পড়ুন: ‘রাতে যে মহিলার সঙ্গে থাকেন, সকালে তাদের চেহারা পাল্টে যায় নাকি!’ ট্রোলের উত্তর দিলেন কৃষ্ণা শ্রফ

আরও পড়ুন

Advertisement