Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Urvashi Rautela

রোহিতদের জয়েও হৃদয় ভাঙল এক ভারতীয়ের! অস্ট্রেলিয়া থেকে কি দেশে ফিরে আসছেন?

নাইট স্যুটে জেটে বসে কালো চশমায় চোখ ঢেকে রেখেছিলেন উর্বশী। ছবির ক্যাপশন, “চলে যেতে হচ্ছে বলে যন্ত্রণায় বুক ফাটছে...কিন্তু এ বার যে যেতে হবেই।”

এ বার কোথায় চললেন উর্বশী?

এ বার কোথায় চললেন উর্বশী? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২২ ১২:২৬
Share: Save:

রবিবার পাকিস্তানের বিরুদ্ধে টি-২০ বিশ্বকাপের প্রথম ম্যাচে ভারতের ‘বিরাট’ জয়। দেশ যখন আনন্দে আত্মহারা, ফের উর্বশী রওতেলার ‘রহস্যময়’ পোস্ট। প্রাইভেট জেটে চেপে বসলেন আবার। অস্ট্রেলিয়া ছাড়লেন, ইঙ্গিতটা তেমনই। কিন্তু কোথায় চলেছেন? ভারতের পরের ম্যাচ যেখানে, সেই সিডনিতে? না কি ফিরছেন ভারতে? এখনই বোঝার উপায় নেই। তবে নেটদুনিয়ায় জল্পনা শুরু। নাইট স্যুটে জেটে বসে কালো চশমায় চোখ ঢেকে রেখেছিলেন উর্বশী। ছবির ক্যাপশন, “চলে যেতে হচ্ছে বলে যন্ত্রণায় বুক ফাটছে...কিন্তু এ বার যে যেতে হবেই।” তাঁকে কিঞ্চিৎ বিষণ্ণ দেখে অনেকের অনুমান, ঋষভ পন্থ খেলছেন না বলেই হয়তো মনখারাপ প্রেয়সীর। এক জন মন্তব্য করেছেন, “হ্যাঁ, দেশে ফিরুন। ঋষভ তো খেলছেন না।” আর এক জন তার ঝোল টেনে বললেন, “উর্বশীর ভাবটা এমন, তিনি খেললেন না বলে ভারত জিতে গেল!” আবার কেউ কেউ রাগ থেকেই বলে উঠলেন, “আপনি না চাইলেও ভারত জিতে গেল! ইশ।”

২৩ অক্টোবর ভারত-পাকিস্তানের হাড্ডাহাড্ডি খেলার সাক্ষী হয়েছে গোটা বিশ্ব। পেসার আরশদীপ সিংহ শুরুতে পাকিস্তান অধিনায়ক বাবর আজ়মকে স্বপ্নের ডেলিভারিতে বোল্ড করলে টিম ইন্ডিয়ার শুরুটা ভাল হয়। তবে ঋষভ পন্থ, যিনি প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত ছিলেন না, প্রাথমিক কয়েক ওভারের সময় গ্যালারির কাছে ঘুরছিলেন। অনুরাগীরাও তাঁর মনোযোগ আকর্ষণের চেষ্টা করছিলেন। উর্বশীর নাম ধরে কয়েক বার স্লোগান দিতে দেখা যায় কাউকে কাউকে। কিছু ক্ষণের জন্য ঋষভ শান্ত ছিলেন। তবে কিছু ক্ষণ পর তাঁকে বলতে শোনা যায়, “তখন ওঁরা কী বলছিলেন চিৎকার করে, ঠিক বোঝা গেল না!”

মাসের শুরুতে রটেছিল, ঋষভের পিছু ধাওয়া করেই তো সাত সমুদ্র পেরিয়ে অস্ট্রেলিয়া ছুটে গিয়েছেন উর্বশী। তাঁকে প্রাইভেট জেট থেকে নামতে দেখা গিয়েছিল। রংচঙে পোশাকের সঙ্গে কমলা হিলজুতো পায়ে পোজ দিয়েছিলেন সিটে বসেই। ভাগ করে নিয়েছিলেন আগমনের খবর। ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “মন যা চাইছে, তা-ই করলাম। হৃদয় আমায় অস্ট্রেলিয়া টেনে নিয়ে যাচ্ছে।” আবার সেই একই মন এ বার তাঁকে অস্ট্রেলিয়া থেকে ফিরিয়ে আনছে বলে বুঝলেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE