Advertisement
১১ মে ২০২৪
Urvashi Rautela New Home

হাতে ছবি নেই, ১৯০ কোটির বাড়ি কিনলেন উর্বশী! কী বললেন নায়িকার মা?

বলিউডে প্রায় সব ছবিই ফ্লপ। তার মাঝেই মুম্বইয়ের অভিজাত এলাকায় অট্টালিকা কিনলেন অভিনেত্রী উর্বশী রাউতেলা। খবর চাউর হতেই কী বললেন অভিনেত্রীর মা?

Picture Of Urvashi rautela and her mother

অট্টালিকা কিনলেন অভিনেত্রী কন্যা, কী বলছেন মা? ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ জুন ২০২৩ ২১:৩৩
Share: Save:

উর্বশী রাউতেলা বলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী। তবে কাজের জন্য কম,তাঁকে নিয়ে বেশি চর্চা হয় কখনও রহস্যময় পোস্টের কারণে, কখনও আবার ক্রিকেটারদের সঙ্গে সম্পর্কের জল্পনার কারণে। এ বার অবশ্য অন্য এক কারণে শিরোনামে অভিনেত্রী। মুম্বইতে বিলাসবহুল একটি বাড়ি কিনেছেন উর্বশী। যার দাম প্রায় ১৯০ কোটি। এ বার অভিনেত্রীর এমন প্রাসাদোপম বাড়ি নিয়ে মুখ খুললেন অভিনেত্রীর মা।

প্রয়াত পরিচালক যশ চোপড়ার বাড়ির ঠিক পাশের বাড়ি়টিই কিনেছেন উর্বশী। নিমেষে চাউর হয়ে যায় এই খবর। বলিউডে প্রায় সব ছবি ফ্লপ, এই মুহূর্তে দক্ষিণে বেশ কিছু ছবি করেছেন তবে সেখানেও সেই একই অবস্থা। কিন্তু ছবি ফ্লপ হলেও উর্বশীর জীবনযাত্রায় তার প্রভাব পড়েনি কখনই। বরাবরই বিলাসবহুল জীবনে অভ্যস্ত তিনি। কিন্তু অভিনেত্রীর নতুন বাড়ি কেনার খবর ফাঁস হতেই তুমুল চর্চা বিভিন্ন মহলে। নেটিজেনরা কটাক্ষ করতে ছাড়ছেন না নায়িকাকে। এক জন লেখেন, ‘‘এত টাকা পাচ্ছে কোথা থেকে? ছবিতে কাজ তো করতে দেখি না।’’ কেউ লেখেন, ‘‘পন্থ কিনে দিল নাকি বাড়ি?’’ মুম্বইয়ের জুহু এলাকায় অবস্থিত এই বাড়ি। মুম্বইয়ের এক সংবাদ সংস্থার প্রতিবেদন অনুযায়ী, উর্বশীর বাড়ির অন্দর নাকি চোখধাঁধানো। সামনেই রয়েছে সুসজ্জিত বিশাল বাগান। একটি ব্যক্তিগত জিমও রয়েছে বাড়ির ভিতরে। সঙ্গে বিশাল উঠোন এবং ঘাসজমি উর্বশীর ঠিকানার আলাদা আকর্ষণ। বাড়ির দেওয়ালের ও পিঠেই যশ চোপড়ার স্ত্রী পামেলা চোপড়ার বাংলো। অভিনেত্রী নাকি চুপিচুপি নতুন বাড়িতে চলেও এসেছেন। থাকতে শুরু করেছেন। অবশেষে এই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী মা মীরা রাউতেলা। তাঁর দাবি এই খবর সম্পূর্ণ মিথ্যা।তিনি বলেন, ‘‘ইনশাল্লাহ খুব শীঘ্রই এমন দিন নিশ্চই আসবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE