Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sonakshi Sinha

সোনাক্ষীর জন্মদিনেই জাহিরের সঙ্গে প্রেমে সিলমোহর! শত্রুঘ্ন-কন্যাকে কী লিখলেন অভিনেতা?

জল্পনাটা অনেক দিন ধরেই চলছিল। অবশেষে জাহিরের সঙ্গে সম্পর্কে সিলমোহর দিলেন সোনাক্ষী! পোস্ট ঘিরে জল্পনা।

Picture Of Sonakshi sinha And Zaheer Iqbal

জন্মদিনেই সম্পর্কে সিলমোহর দিলেন সোনাক্ষী! ছবি : ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ জুন ২০২৩ ২০:২৩
Share: Save:

এই মুহূর্তে আনন্দে ভাসছেন অভিনেত্রী সোনাক্ষী সিন্‌হা। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর ‘দহাড়’ সিরিজ়টি। ইতিমধ্যেই এই সিরিজ়ে তাঁর অভিনয়ের প্রশংসা করছেন সকলেই। এ ছাড়াও সদ্য সমুদ্রমুখী ফ্ল্যাট কিনেছেন অভিনেত্রী। এখনও গৃহপ্রবেশ হয়নি, চলছে শেষ মুহূর্তের অন্দরসজ্জা। রোদ ঝলমলে সকালে নতুন ফ্ল্যাটের ছবি ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। এ বার ফের সুখবর। বেশ কয়েক দিন ধরেই জল্পনা চলছিল সম্পর্কে রয়েছেন জাহির ইকবাল ও সোনাক্ষী সিন্‌হা। যদিও দুই তারকার মুখে ছিল কুলুপ আঁটা। অভিনেত্রীর জন্মদিনেই প্রকাশ্যে ‘আই লভ ইউ’ বললেন জাহির। পাল্টা কী জবাব এল সোনাক্ষীর তরফে?

অবশেষে সব জল্পনার অবসান। সমাজমাধ্যমেই একে অপরের প্রতি গভীর ভালবাসার কথা স্বীকার করে নিলেন তাঁরা। সোনাক্ষীর ৩৬তম জন্মদিনে অভিনেত্রীর সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করে জাহির লেখেন, ‘‘লোকে তো কত কথাই বলবে। তবে তুমি জানো যে আমার উপর ভরসা করতে পারো। গোটা পৃথিবীটা দেখো তুমি। তুমিই সেরা, তোমার গর্জন চলতে থাকুক। আই লভ ইউ।’’

জাহিরের এই সোজাসাপটা প্রশংসায় পাল্টা হৃদয়ের ইমোজি পাঠান সোনাক্ষীও। চলতি বছর সলমন খানের বোনের বাড়ির ইদের অনুষ্ঠানে প্রথম বার একসঙ্গে জুটি বেঁধে আসেন সংবাদমাধ্যমের সামনে। তার পর অভিনেত্রীর জন্মদিনের এমন প্রেমমাখা বার্তা। জাহিরের তরফে তা হলে কি সম্পর্কে সিলমোহর দিলেন দুই তারকা! সেই নিয়ে জল্পনা মায়ানগরীতে।

জাহির ইকবাল বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন এসকেএফ ফিল্মসের ব্যানারে। সলমনের সঙ্গে দীর্ঘ দিনের বন্ধুত্ব জাহিরের বাবার। জাহিরের বোনের বিয়েতে তাঁকে মঞ্চে দেখে অভিভূত হয়েছিলেন সল্লুভাই। তার পরই ছবিতে সুযোগ দেন জাহিরকে। যদিও সে ছবি হিট হয়নি। তবু সোনাক্ষীর কারণে বার বার শিরোনামে উঠে এসেছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE