Advertisement
১১ মে ২০২৪
Urvashi Rautela

একফালি ঝলমলে টপ ঊর্বশীকে ঢাকতে অক্ষম, বিদেশি গায়কের গায়ে হেসে গড়িয়ে পড়লেন তিনি

ঊর্বশীর কানে ঝকমক করছিল হিরের দুল। কব্জিতে শোভা পাচ্ছিল বহুমূল্য ব্রেসলেট, আঙুলে আংটিও। জেসনের পরনে কালো সোয়েটশার্ট এবং রিপ্‌ড জিনস। ভিডিয়ো দেখে বোঝা গেল, দিব্যি জমে উঠেছে তাঁদের রসায়ন।

  Urvashi Rautela Stuns in Metallic Corset Top as She Poses With American Singer Jason Derulo

আবার নতুন কারও সঙ্গে চর্চায় জড়িয়ে পড়়তে চাইছেন কি তিনি? — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ১৬:৫৩
Share: Save:

পরনে ধাতব করসেট টপ, সঙ্গে ঝকঝকে কালো প্যান্টে দেখা দিলেন ঊর্বশী রওতেলা। রূপালি টপের উপরে স্পষ্ট ফুটে রয়েছে বক্ষখাঁজ। পেটের দু’পাশে নেই কোনও আবরণ। খোলামেলা ঊর্বশীকে সে ভাবেই হাসতে দেখা গেল আমেরিকান সঙ্গীতব্যক্তিত্ব জেসন ডেরুলোর সঙ্গে। এ বার ঋষভ পন্থকে ভুলে বিদেশি গায়কেই মজলেন ঊর্বশী? তা নিয়ে আবার শোরগোল নেটদুনিয়ায়।

সম্প্রতি কাজের সূত্রে জেসন এসেছেন মুম্বইয়ে।এই সফরে দিশা পটানি-সহ বেশ কয়েক জন ভারতীয় তারকার সঙ্গে দেখাসাক্ষাৎ হয়েছে তাঁর। তাঁদের মধ্যেই রয়েছেন অভিনেত্রী ঊর্বশী রওতেলাও। বান্দ্রায় একসঙ্গে দেখা গেল গায়ক এবং অভিনেত্রীকে। তাঁদের ছবি এবং ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

ভিডিয়োয় দেখা যায়, একটি গাড়ি থেকে নেমে তাঁরা পাশাপাশি পোজ় দিচ্ছেন। মজাদার কথোপকথনও চলতে থাকে তাঁদের মধ্যে। গন্তব্যে পৌঁছে ভিতরে ঢোকার আগে আবার তাঁরা ক্যামেরার সামনে পোজ় দেন। ‘হেট স্টোরি ৪’ অভিনেত্রীর কানে ঝকমক করছিল হিরের দুল। কব্জিতে শোভা পাচ্ছিল বহুমূল্য ব্রেসলেট, আঙুলে আংটিও।

অন্য দিকে, জেসনের পরনে ছিল কালো সোয়েটশার্ট এবং রিপ্‌ড জিনস। ভিডিয়ো দেখে বোঝা গেল, দিব্যি জমে উঠেছে তাঁদের রসায়ন। শুধু তা-ই নয়, ইতিমধ্যে একটি কাজ করে ফেলেছেন তাঁরা একসঙ্গে। ‘জানু’ নামের সেই গানের ভিডিয়ো শীঘ্রই আসতে চলেছে। সমাজমাধ্যমে সেই কাজের একটি ঝলকও পোস্ট করেছেন ঊর্বশী। জেসন নিজেও ‘জানু’ নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। জানিয়েছেন, ঊর্বশীর সঙ্গে কাজ করে দারুণ লেগেছে তাঁর। আরও কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি ঊর্বশীর সঙ্গে।

এর আগে ভারতের ক্রিকেটার ঋষভ পন্থের সঙ্গে নাম জড়িয়েছিল অভিনেত্রীর। রহস্যময় পোস্ট করে জল্পনা জিইয়ে রেখেছিলেন ঊর্বশীও। তবে ইদানীং ধামাচাপা পড়ে গিয়েছে সেই অধ্যায়। আবার নতুন কারও সঙ্গে চর্চায় জড়িয়ে পড়়তে চাইছেন কি তিনি?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urvashi Rautela Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE