Advertisement
২২ জুলাই ২০২৪
Ushasi Ray

ঊষসীর সঙ্গে কি এ বার নতুন রসায়ন নিখিলের? ঠোঁটে হাসি, চোখে লাজ, কী বললেন নায়িকা?

এ বার পুজোয় নিখিলের সংস্থার নতুন মুখ ঊষসী রায়। টলিপাড়ায় ছড়াল নতুন গুঞ্জন।

এই পুজোয় নিখিলের শাড়ির ব্র্যান্ড ‘আদরিনী’র মুখ ঊষসী।

এই পুজোয় নিখিলের শাড়ির ব্র্যান্ড ‘আদরিনী’র মুখ ঊষসী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২২ ১৮:২৪
Share: Save:

মাথায় জুঁই ফুলের মালা, পরনে শাড়ি। একদম বনেদি বাঙালি সাজে ধরা দিলেন ঊষসী রায়। নেপথ্যে নিখিল জৈন। এই পুজোয় নিখিলের শাড়ির ব্র্যান্ড ‘আদরিনী’র মুখ ঊষসী। শাড়ি, ফুলের মালায় নায়িকাকে দেখাচ্ছিল বেশ অন্য রকম। নিখিলও হাজির হয়েছিলেন বাঙালি পাঞ্জাবিতে। এই প্রথম নিখিলের সংস্থার মুখ ঊষসী। আগে এই সংস্থারই মুখ হিসেবে সবাই দেখেছেন নুসরত জাহানকে। ঊষসীর সেই এক ধাঁচের সাজ উস্কে দিল হাজারো প্রশ্ন। তা হলে এ বার নুসরতের জায়গা নিতে চলেছেন ঊষসী?

প্রেমের গুঞ্জন ছড়িয়েছে। কী বলছেন ঊষসী? আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় ঊষসীর সঙ্গে। তিনি বলেন, “নিখিলের সঙ্গে কাজের সূত্রে বন্ধুত্ব। আমি কোনও প্রশ্নের মুখোমুখি হচ্ছিই না। আমি পেশাদার। সেই ভাবে কাজ করছি। কার সঙ্গে ব্যক্তিগত সমীকরণ কী ছিল, সেটা আমার জানার কথা নয়। এই সব প্রশ্ন, গুজব, বিতর্ক— আমি এ সবের মধ্যে নেই। ‘রঙ্গোলি’র জায়গায় অন্য কিছু থাকলেও আমি করতাম। আগে গুজব ছিল বলে এখন হয় তো প্রশ্ন উঠছে।”পুজোর আগে নতুন শাড়ি কার না ভাল লাগে? তার সঙ্গে যদি সুন্দর ভাবে সাজা যায়, তা হলে তো কোনও কথাই নেই। তাই নিন্দুকের কথায় গুরুত্ব দিতে নারাজ অভিনেত্রী। আপাতত পুজোর সাজেই মজেছেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ushasi Ray Nikhil Jain Rangoli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE