Advertisement
০৬ মে ২০২৪
Ushashi Chakraborty

June Aunty: প্রতিষেধকহীন নতুন ভাইরাসে আক্রান্ত ‘জুন আন্টি’, কিন্তু রেহাই মিলবে কী ভাবে?

ভিডিয়োয় দেখা গেছে, জুন আন্টি এক নাগাড়ে একটিই লাইন বলে চলেছেন ‘দামে কম মানে ভাল কাকলি ফার্নিচার’।

‘কাকলি ভাইরাস’-এ আক্রান্তদের খাতায় নাম লেখালেন খোদ  ‘জুন আন্টি’।

‘কাকলি ভাইরাস’-এ আক্রান্তদের খাতায় নাম লেখালেন খোদ  ‘জুন আন্টি’।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২১ ১৩:১৩
Share: Save:

করোনা ভাইরাসের পরেই নতুন আতঙ্ক ‘কাকলি ভাইরাস’। সেই ভাইরাসে আক্রান্তদের খাতায় এ বার নাম লেখালেন ‘জুন আন্টি’ ঊষসী চক্রবর্তী। এই ভাইরাস নিয়ে কথা বলতে গিয়ে তিনি একটি ভিডিয়ো দিয়েছেন ফেসবুকে। যা দ্রুত ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে।

কী ছিল সেই ভিডিয়োয়?

ভিডিয়োয় দেখা গেছে, জুন আন্টি এক নাগাড়ে একটিই বাক্য বলে চলেছেন ‘দামে কম মানে ভাল কাকলি ফার্নিচার’। সেই ভিডিয়োরই মন্তব্য বিভাগে অনুরাগীরা নিজেদের মতামত জানিয়েছেন। কেউ লিখেছেন, ‘আপনাকে মনে হচ্ছে কাকলি ফার্নিচারের ব্র্যান্ড অ্যাম্বাসাডর’। কেউ আবার লিখেছেন, ‘দামে কম মানে ভাল ঊষসী মেকআপ’। অনেকেই অভিনেত্রীর কীর্তিকলাপ দেখে ‘সেরা’-র তকমা দিয়েছেন তাঁকে। নেটাগরিকদের একাংশ হতবাক হয়ে গিয়েছেন। তাঁরা বলছেন, ‘দেখো, শেষে জুন আন্টিও’।

ঊষসী সেই ভিডিয়োর সঙ্গে লিখেছেন ‘হয় পাগল ভাল কর মা নইলে ভাল করে পাগল কর মা’। সঙ্গে হ্যাশট্যাগে জুড়ে দিয়েছেন ‘জুন আন্টি চ্যালেঞ্জ’।

বিগত ১৯ মে আনন্দবাজার ডিজিটালের একটি খবর ঊষসী নিজের ফেসবুকে পোস্ট করে লিখেছিলেন, ‘কাকলি ফার্নিচার এখন অতীত, পাঁচতলা মল পুরোটাই শ্রীময়ী’। কিছুক্ষণ পর যদিও সে পোস্ট তিনি মুছে ফেলেন। আনন্দবাজার ডিজিটালকে জানান, নেটাগরিকদের একাংশের রোষের কারণেই সেই পদক্ষেপ করেছেন তিনি। তার পরেও কী ভাবে আক্রান্ত হলেন তিনি এই ‘কাকলি’ ভাইরাসে? এই প্রতিষেধকহীন ভাইরাস থেকে কেমন করে মুক্তি পাবেন সকলের প্রিয় ‘জুন আন্টি’, এখন সে দিকেই তাকিয়ে তাঁর অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Ushashi Chakraborty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE