Advertisement
১৯ মে ২০২৪
Vaishali Thakkar

নিজের চোখ খুব পছন্দের ছিল বৈশালীর, সেই দুই চোখই দান করে অভিনেত্রীর ইচ্ছেপূরণ করল পরিবার

গুজরাতের ইনদওরের বাড়ি থেকে বৈশালীর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। তিনি আত্মঘাতী হয়েছেন বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ।

বৈশালী ঠক্কর।

বৈশালী ঠক্কর। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২২ ১৪:৫২
Share: Save:

হিন্দি টেলি দুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী বৈশালী ঠক্করের চোখ দু’টি দান করল তাঁর পরিবার। রবিবার শেষকৃত্যের আগে অভিনেত্রীর চোখ দান করা হয়। ওই দিন গুজরাতের ইনদওরের বাড়ি থেকে বৈশালীর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। তিনি আত্মঘাতী হয়েছেন বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ।

বৈশালীর এক আত্মীয় সংবাদমাধ্যমে বলেছেন, ‘‘নিজের চোখ দুটো ভালবাসত বৈশালী। ও প্রায়ই বলত যে, মৃত্যুর পর চোখ দান করবে। এ কথা ওর মাকেও বলেছিল। সেই মতোই ওর চোখ দু’টি দান করা হয়েছে।’’

অন্য দিকে, বৈশালীর মৃত্যুর ঘটনায় তাঁর এক প্রতিবেশীর ভূমিকা খতিয়ে দেখছে পুলিশ। ঘর থেকে বৈশালীর সুইসাইড নোট পাওয়া গিয়েছে বলে দাবি করেছে পুলিশ। ওই সুইসাইড নোট খতিয়ে দেখেই চাঞ্চল্যকর তথ্য হাতে পেয়েছেন তদন্তকারীরা। বৈশালীর এক প্রতিবেশী তাঁকে হেনস্থা করতেন বলে সুইসাইড নোটে আভাস পাওয়া গিয়েছে। পেশায় ব্যবসায়ী রাহুল নভলানি নামে ওই প্রতিবেশীর খোঁজ শুরু করেছে পুলিশ। সংবাদ সংস্থা এএনআই-কে এসিপি মতিউর রহমান বলেছেন, ‘‘অন্য এক ব্যক্তির সঙ্গে বিয়ের কথা ছিল বৈশালীর। তা নিয়ে রাহুল তাঁকে বিরক্ত করতেন।’’

সংবাদ সংস্থা সূত্রে এ-ও জানা গিয়েছিল, প্রাক্তন প্রেমিক বৈশালীকে হেনস্থা করতেন। তবে তাঁর নাম প্রকাশ করা হয়নি। আবার অভিনন্দন সিংহ নামে এক ব্যক্তির সঙ্গে বৈশালীর বিয়ে ঠিক হয়েছিল। বাগ্‌দানের কথা গত বছর নিজেই জানিয়েছিলেন বৈশালী। কিন্তু পেশায় দন্ত্য চিকিৎসক অভিনন্দনকে যে তিনি বিয়ে করছেন না, তা বাগ্‌‌দানের পর পরই জানিয়েছিলেন অভিনেত্রী। বৈশালী যে উদ্বেগে দিন কাটাচ্ছিলেন ও দুশ্চিন্তায় থাকতেন, তাঁর সুইসাইড নোটেই সে আভাস পাওয়া গিয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vaishali Thakkar Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE