×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৫ জুন ২০২১ ই-পেপার

রোশনের সঙ্গে প্রথম ভ্যালেনটাইন্স ডে, কিন্তু মন খারাপ শ্রাবন্তীর!

বিহঙ্গী বিশ্বাস
কলকাতা ১৪ ফেব্রুয়ারি ২০২০ ১৬:২৩
রোশন-শ্রাবন্তী। ছবি-ইনস্টাগ্রাম।

রোশন-শ্রাবন্তী। ছবি-ইনস্টাগ্রাম।

বাতাসে প্রেমের গন্ধ। তারকা থেকে সাধারণ মজেছে প্রেম দিবসে। মাঘের শেষ। বসন্তও প্রায় এসে গেছে...কিন্তু মন ভাল নেই শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের।গত বছর এপ্রিলে রোশন সিংহকে বিয়ে করেছেন তিনি। বিয়ের পর প্রথম ভ্যালেন্টাইন্স ডে।

কী হল নায়িকার? মন খারাপ কেন? সেই কথাই ভাগ করে নিলেন আনন্দবাজার ডিজিটালের সঙ্গে।

ফোন করতেই ধরলেন তাঁর অ্যাসিস্ট্যান্ট। সেই ব্যক্তির সটান জবাব ‘ম্যাডাম ভীষণ ব্যস্ত’। ফোন রেখে দিতে যাব এমন সময় ওপার থেকে শোনা গেল নায়িকার গলা...বোঝাই যাচ্ছে তাড়াহুড়োর মধ্যে রয়েছেন। সে সত্ত্বেও হাসি মাখা গলায় প্রাথমিক কুশল বিনিময়ের পর ভ্যালেন্টাইন্স ডের প্ল্যান জিজ্ঞাসা করতেই বললেন, “খুব ব্যস্ত আজ। এই যে এখন শুটিং চলছে। কখন যে শেষ হবে নিজেও জানিনা।”

Advertisement

আরও পড়ুন-জন্মদিনে ঐন্দ্রিলার উইশ আর অঙ্কুশের ‘ম্যাজিক’

তার মানে প্রেম দিবসে নায়িকার নো-প্ল্যান! কিছুটা হতাশ তিনি। বললেন, “আরে, পুরী যাওয়ার কথা ছিল। কিন্তু এই কাজটা এতটাই জরুরি যে বাধ্য হলাম ক্যানসেল করতে। আর সে জন্যই কিছুটা খারাপ লাগছে।”প্ল্যানিংও হয়ে গিয়েছিল সব। কিন্তু ওই যে, পেশাদারিত্ব। সে থেকে আর বেরোবেন কী করে।

আরও পড়ুন-আজকে ভ্যালেনটাইন ডে তো? দেখি কেউ প্রপোজ করে কি না

তাহলে সন্ধেবেলা কী রোশনের সঙ্গে একটু ঘুরতে যাওয়া- টাওয়া হবে বা নিদেনপক্ষে স্পেশাল সারপ্রাইজ? “কী জানি। এখন তো শুটিং চলছে... দেখি যদি কিছু করা যায়”। স্বল্প আলাপচারিতা শেষ করার আগে বলে গেলেন, “আমার আর রোশনের কাছে সব দিনই ভ্যালেনটাইন্স ডে। প্রেমের আবার আলাদা দিন হয় নাকি?”



Tags:
Srabanti Chatterjee Roshan Singhশ্রাবন্তী চট্টোপাধ্যায় Tollywood Valentine's Day 2020

Advertisement