Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
Oindrila Sen Ankush Hazra

জন্মদিনে ঐন্দ্রিলার উইশ আর অঙ্কুশের ‘ম্যাজিক’

ভ্যালেন্টাইন্স ডে’তে রয়েছে অন্য কোনও স্পেশাল প্ল্যান? অবশেষে ফাঁস করলেন নায়ক।

ঐন্দ্রিলা-অঙ্কুশ।

ঐন্দ্রিলা-অঙ্কুশ।

বিহঙ্গী বিশ্বাস
কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২০ ১৪:৩৬
Share: Save:

ফেব্রুয়ারির ১৪, অঙ্কুশের কাছে নেহাতই প্রেম দিবস নয়। ভ্যালেন্টাইন ডের উচ্ছ্বাস তো রয়েছেই, একই সঙ্গে ওইদিনই আবার তাঁর জন্মদিন। আর এই বিশেষ দিনেই ফ্যানেদের জন্য অঙ্কুশের সারপ্রাইজ গিফট আপাতত জোর চর্চায়।

ইঙ্গিত দিয়েছিলেন গতকালই। ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছিলেন, ঠিক বেলা ১১টার সময় ‘সারপ্রাইজ কামিং’। এর পরেই ফ্যানেদের মধ্যে উত্তেজনার পারদ উঠছিল চড়চড়িয়ে। কী সেই সারপ্রাইজ? ঐন্দ্রিলা-অঙ্কুশ কি বিয়ে করছেন? নাকি ভ্যালেন্টাইন্স ডে’তে রয়েছে অন্য কোনও স্পেশাল প্ল্যান? অবশেষে ফাঁস করলেন নায়ক।

আনন্দবাজার ডিজিটালকে ফোনে অঙ্কুশ জানালেন, “রাজা চন্দের নতুন ছবি ম্যাজিকে কাজ করছি। আজ জন্মদিন। তাই জন্মদিনেই ফ্যানেদের সঙ্গে ভাগ করে নিলাম সুখবরটা। এপ্রিল-মে নাগাদ শুট শুরু হবে। এখন ছবির প্রাথমিক স্কেচটা হচ্ছে। আমার চরিত্র সম্পর্কে এখনই কিছু বলতে চাইছি না। আগে শুটিং শুরু হোক তার পর সবার সঙ্গে ভাগ করে নেব।”

আরও পড়ুন-সদ্যোজাত কোলে কোয়েল, প্রথম বার প্রকাশ্যে ছবি

অঙ্কুশ জানালেন, এখনও ছবিতে চরিত্রের নামও ঠিক করা হয়নি। প্রাথমিক একটা খসড়া হয়েছে কিন্তু সে সবই প্রাথমিক পর্যায়েই রয়েছে। শোনা যাচ্ছে, এই ছবিতে নাকি অভিনেতার বিপরীতে দেখা যাবে তাঁর 'লাভ অব লাইফ' ঐন্দ্রিলাকে। যদি খবর সত্যি হয়, তবে এই প্রথম বড় পর্দায় জুটি বাঁধবেন ঐন্দ্রিলা-অঙ্কুশ। যদিও তা নিয়ে খুল্লামখুল্লা কিছু বলতে নারাজ অভিনেতা। তবে নিজের চরিত্র নিয়ে বেশ এক্সসাইটেড অঙ্কুশ। হাল্কা করে চরিত্র সম্পর্কে আভাস দিয়ে অভিনেতা বললেন,“কিছু কিছু গল্প থাকে ক্যারেক্টার কী সেটা বলাটাও চাপের হয়ে যায়। ম্যাজিক এমনই একটি ছবি। সবটাই আপাতত সাসপেন্স”, হাসলেন তিনি।

এ তো গেল ছবির কথা। কিন্তু এই যে প্রেমের দিনে জন্মদিন এবং জন্মদিনেই প্রেম...অঙ্কুশের প্ল্যানটা কী আজকে? “সে রকম কিছুই নয়। ওই একটা ছোটখাট হাউজপার্টি হবে। কাছের মানুষেরা থাকবেন।” ঐন্দ্রিলা যে অবশ্যই থাকবেন সে নিশ্চয়ই আলাদা করে বলে দিতে হবে না।

আরও পড়ুন-প্রভাস নয়,এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গেই ঘর বাঁধছেন অনুষ্কা?

ম্যাজিকের পোস্টার

বৃহস্পতিবার রাত্রেই বয়ফ্রেন্ডকে বার্থ-ডে উইশ করে দিয়েছেন তিনি। ইনস্টাগ্রামে অঙ্কুশের সঙ্গে ছবি পোস্ট করে ঐন্দ্রিলা লিখেছেন, “একজন অসাধারণ মানুষ তুমি। তোমার এই বিশেষ দিন ভাল কাটুক। ভালবাসি...”

মার্চে ইউরোপ টুরে যাবেন ওঁরা। আপাতত কাজ, শুট আর তারই মাঝে নিজেদের জন্য খুঁজে নেওয়া খানিকটা সময়।

দেখুন ঐন্দ্রিলার পোস্ট

HAPPY BIRTHDAY to my beeest partner @ankush.official 🎂🥳 you are a wonderful person..I hope that your special day is the beginning of another amazing year..love u 😘

A post shared by Oindrila Sen (@love_oindrila) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE