• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সদ্যোজাত কোলে কোয়েল, প্রথম বার প্রকাশ্যে ছবি

koel Malllick
সদ্যোজাত কোলে কোয়েল।

Advertisement

নিরাপদ, নিশ্চিন্ত আশ্রয়ে কোয়েলের কোলে ঘুমিয়ে রয়েছে সদ্যোজাত। পরম মমতায় তাঁকে বুকে আঁকড়ে রয়েছেন কোয়েল। বা বলা ভাল, রেডিও জকি স্বর্ণজা।  কে এই সদ্যোজাত? তাঁর সঙ্গে স্বর্ণজা ওরফে কোয়েলেরই বা কী সম্পর্ক? অবশেষে জট খুলছে রহস্যের..।

দীর্ঘদিনের প্রতীক্ষা। প্রকাশ্যে এল সৌকর্য ঘোষাল পরিচালিত ‘রক্ত রহস্য’-র ফার্স্টলুক। টিম ‘রক্ত রহস্য’ এক্সক্লুসিভলি সেই লুক শেয়ার করে নিল আনন্দবাজার ডিজিটালের সঙ্গে। আর সেই ফার্স্টলুকে কোয়েলের কোলে এক সদ্যোজাতকে দেখে হইহই পড়েছে নেটপাড়ায়। সবার মুখেই একটাই  প্রশ্ন, ‘কে এই বাচ্চা’? ‘কোয়েলের সঙ্গে এর সম্পর্কই বা কী’?

ছবিতে কোয়েলের নাম স্বর্ণজা। পেশায় সে একজন রেডিও জকি। পরিচালক সৌকর্য বলছিলেন, আদ্যোপান্ত একটি ইমোশনাল মেয়ের জার্নির সঙ্গে কীভাবে পরতে পরতে জড়িয়ে যাচ্ছে রহস্য, সে নিয়েই এই ছবি। সৌকর্যের কথায়, এ ছবি ইমোশনাল থ্রিলার। থ্রিলার অথচ ইমোশনাল...কোথাও গিয়ে একটু অক্সিমোরন হয়ে গেল কী?

ছবি ‘রক্ত রহস্য’ - এর পোস্টার।

সৌকর্যের কথায়, “পৃথিবীর বিভিন্ন নামকরা থ্রিলারেই কিন্তু সাসপেন্সের সঙ্গে ইমোশন এসে মেশে। ধরে নেওয়া যাক, সোনার কেল্লা...সেখানেও তো তাই দেখেছি আমরা।” কোয়েলকে এমন চরিত্রে বেছে নিলেন কেন? পরিচালক বললেন, “এই চরিত্রটার ওই গার্লস টু দ্য নেক্সট ডোর ইমেজ রয়েছে। কোয়েলদির মধ্যেও সেটা রয়েছে। একই সঙ্গে লার্জার দ্যান লাইফ একটা অ্যাঙ্গেলও রয়েছে। এ রকম একটা ঝকঝকে চরিত্র বাছার সময় আমার কোয়েলের মুখটাই মাথায় এল।”

আরও পড়ুন: এই অকালপ্রয়াত সমকামী ডিজাইনারের সুবাদেই নতুন জীবন পায় গোয়ার ঐতিহ্যবাহী শাড়ি

কিন্তু কোয়েল অন্তঃস্বত্বা। মা হওয়ার বেশি দিন বাকি নেই আর। এর মধ্যে ছবির প্রোমোশন...অসুবিধে হবে না? সৌকর্যের সোজাসাপ্টা উত্তর, “কোয়েল অসম্ভব কমিটেড একটি চরিত্র। ও যখন কোনও সিদ্ধান্তের সঙ্গে সম্মতি জানিয়েছে, ভেবেই জানিয়েছে। সমস্ত দায়-দায়িত্বকে সামাল দিয়ে ছবির জন্য মনোনিবেশ করতে পারবে বলেই ধারণা।”এ রকম একটি চরিত্র নিয়ে উত্তেজিত কোয়েলও। মিতিন মাসির পর আবারও এক থ্রিলার তাঁর ঝুলিতে।

আরও পড়ুন: ‘ওয়েটারও ওর থেকে ভাল দেখতে’, প্রাক্তন প্রসঙ্গে সানার মন্তব্যে উত্তাল সোশ্যাল মিডিয়া

সৌকর্যের আগের ছবি ‘রেনবো জেলি’কে পোহাতে হয়েছিল নানা সমস্যা। হল পাওয়া নিয়েই কম ঝক্কি সামলাতে হয়নি। তবুও সমালোচকদের কাছে সে ছবি প্রশংসা কুড়িয়েছিল বিস্তর। আবারও ব্যাট হাতে নেমেছেন তিনি। তাঁকে যোগ্য সঙ্গত দিচ্ছেন কোয়েল। ছবি প্রযোজনায় সুরিন্দর ফিল্মস। সব কিছু ঠিক থাকলে আগামী ১০ এপ্রিল মুক্তি পাবে সেই ছবি।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন