Advertisement
২২ জুন ২০২৪
YRF Web Series

ওটিটি দুনিয়ায় পা রাখার তোড়জোড় যশরাজের, নতুন সিরিজ়ে রহস্যের কিনারা করবেন বাণী কপূর

এখনও প্রকাশিত হয়নি ওয়াইআরএফের ওটিটি অ্যাপ। তার আগেই আটঘাট বেঁধে প্রস্তুতি যশরাজ ফিল্মসের। ‘দ্য রেলওয়ে মেন’-এর পর ঘোষণা ‘মন্ডল মার্ডার্স’ ওয়েব সিরিজ়ের।

Vani Kapoor to star in Mandala Murders of Mardani director web series for Yash Raj Films.

যশরাজ ফিল্মসের দ্বিতীয় ওয়েব সিরিজ়ে মুখ্য চরিত্রে অভিনয় করছেন বাণী কপূর। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৩ ১২:৩৩
Share: Save:

যশরাজ ফিল্মস স্টুডিয়োর ৫০ বছরের উদ্‌যাপন। উৎসবের আবহেই ঘোষণা করা হয়েছিল, খুব শীঘ্রই আসতে চলেছে যশরাজের নিজস্ব ওটিটি প্ল্যাটফর্ম। সেই ঘোষণার পরে কেটে গিয়েছে কয়েক বছর। এখনও ওয়াইআরএফ ওটিটি প্ল্যাটফর্ম বাজারে আসেনি। তবে, ওটিটি প্ল্যাটফর্মের জন্য দ্বিতীয় ওয়েব সিরিজ়ের ঘোষণা করল যশরাজ। ‘মণ্ডল মার্ডার্স’ নামক এই ওয়েব সিরিজ়ের মুখ্য চরিত্রে দেখা যেতে চলেছে ‘বেফিকরে’ খ্যাত বাণী কপূরকে।

বাণী কপূরের পাশাপাশি ‘মণ্ডল মার্ডার্স’ সিরিজ়ে দেখা যেতে চলেছে ‘গুল্লক’ খ্যাত বৈভব রাজ গুপ্তকে। কলাকুশলীর মধ্যে রয়েছেন সুভরিন চাওলা, জামিল খানও। ওয়েব সিরিজ় পরিচালনার দায়িত্বে থাকছেন ‘মর্দানি ২’ খ্যাত পরিচালকত গোপী পুথরন। সহ-পরিচালক হিসাবে থাকছেন মনন রাওয়াত। এর আগেও যশরাজের একাধিক কাজে সহকারী পরিচালক হিসাবে কাজ করেছেন তিনি। আগামী কয়েক দিনের মধ্যেই শুরু হতে চলেছে ওয়েব সিরিজ়ের শুটিং। উত্তরপ্রদেশের একাধিক জায়গায় শুট করবেন কলাকুশলী। প্রয়াগরাজ, লখনউ, বারাণসীতে শুট করার পরে দিল্লি ও মুম্বইয়েও শুট করতে চলেছে ‘মণ্ডল মার্ডার্স’-এর গোটা দল।

যশরাজ ফিল্মসের আওতায় প্রথম ওয়েব সিরিজ় ঘোষণা করা হয়েছিল বছর দু’য়েক আগে। ভোপাল গ্যাস দুর্ঘটনার প্রেক্ষাপটে ‘দ্য রেলওয়ে মেন’ সিরিজ় ঘোষণা করা হয় প্রযোজনা সংস্থার তরফে। কলাকুশলীর মধ্যে ছিলেন আর মাধবন, বাবিল খান, কেকে মেনন, দিব্যেন্দু শর্মা প্রমুখ। গত বছরই মুক্তি পাওয়ার কথা ছিল ‘দ্য রেলওয়ে মেন’ ওয়েব সিরিজ়ের। এখনও দিনের আলো দেখেনি সেই সিরিজ়। শেষ পর্যন্ত কবে উদ্বোধন হয় ওয়াইআরএফ ওটিটি অ্যাপের, এখন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE