Advertisement
০২ মে ২০২৪
Varun Dhawan

লুকিয়ে লুকিয়ে ‘ফ্লার্ট’ করেন অর্জুন কপূর! কর্ণের টক শো-তে ফাঁস করলেন বন্ধু বরুণ

বরুণ আর অর্জুন, দু’জনেই খুব ভাল বন্ধু। বি-টাউনে তাঁদের ঘনিষ্ঠতার কথা সকলের জানা। সম্প্রতি কর্ণের টক শো-তে গিয়েছিলেন বরুণ ধবন আর অনিল কপূর। সেখানেই বন্ধুকে নিয়ে মজার কথা বলেছেন অভিনেতা।

‘কফি উইথ কর্ণ’-এ এসে বন্ধুকে নিয়ে মুখ খুললেন বরুণ।

‘কফি উইথ কর্ণ’-এ এসে বন্ধুকে নিয়ে মুখ খুললেন বরুণ। —ফাইল ছবি

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ১৯:৫৬
Share: Save:

‘কফি উইথ কর্ণ’-এ গিয়ে অর্জুন কপূর সম্পর্কে গোপন তথ্য ফাঁস করলেন বরুণ ধবন। জানালেন, অনলাইনে মাঝেমধ্যেই ‘ফ্লার্ট’ করেন অর্জুন। মেয়েদের সঙ্গে মেসেজে অনেক গল্প করেন। কিন্তু তাতে তাঁর প্রেমের সম্পর্কে কোনও ক্ষতি হওয়ার সম্ভাবনা নেই।

বরুণ আর অর্জুন, দু’জনেই খুব ভাল বন্ধু। বি-টাউনে তাঁদের ঘনিষ্ঠতার কথা সকলের জানা। সম্প্রতি কর্ণের টক শো-তে গিয়েছিলেন বরুণ আর অনিল কপূর। সেখানেই বন্ধুকে নিয়ে মজার কথা বলেছেন ‘যুগ যুগ জিও’-র অভিনেতা। ভাইপোর কীর্তি শুনে মজা পেয়েছেন অনিলও।

‘কফি উইথ কর্ণ ৭’-এর একটি পর্বে গিয়ে কর্ণ জোহরের সঙ্গে জমিয়ে আড্ডা দিয়েছেন অনিল আর বরুণ। সেখানে বরুণকে নানা প্রশ্ন করা হয়েছিল। বলিউডের কোন তারকা নিজেকে নিয়ে বেশি গর্ব করেন?— এই প্রশ্নের উত্তরে অর্জুনের নাম নেন বরুণ। শুনে সকলে হেসে ওঠেন। তার পর বন্ধু সম্পর্কে বরুণ জানান, অর্জুন মাঝেমধ্যেই ‘ফ্লার্ট’ করেন। মেয়েদের মেসেজ করে অনেক গল্প করেন।

কর্ণ সঙ্গে সঙ্গে জানান, তিনিও অর্জুন সম্পর্কে এমন কথা শুনেছেন। ভাইপো সম্পর্কে এ সব শুনে বিচ্ছেদের আশঙ্কা প্রকাশ করেন অনিল কপূর। বলেন, ‘‘ওর তো প্রেম ভেঙে যাবে তা হলে!’’ তবে তাঁকে আশ্বস্ত করে বন্ধু বরুণ জানান, সেটা কখনওই হবে না।

উল্লেখ্য, গত কয়েক বছর ধরে মালাইকা অরোরার সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন অর্জুন। প্রেম নিয়ে কখনও রাখঢাক করেননি তাঁরা। দু’জনেই প্রকাশ্যে সম্পর্কের কথা জানিয়েছেন। সেই সম্পর্কে চিড় ধরবে না বলেই জানান বরুণ।

কর্ণের শো-তে অর্জুনের প্রশংসাও করেছেন বরুণ। তিনি জানান, অর্জুন খুব প্রতিভাবান এক জন অভিনেতা। কিন্তু ইন্ডাস্ট্রিতে তাঁকে সে ভাবে ব্যবহার করা হয়নি। যথেষ্ট সুযোগ পাননি অর্জুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Varun Dhawan Arjun Kapoor Anil Kapoor Karan Johar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE