Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Stree 2

রাজকুমার ও শ্রদ্ধার ‘স্ত্রী ২’-তে থাকবেন ‘ভেড়িয়া’ বরুণ! কিন্তু কী ভাবে?

তিনটি ছবিই হরর কমেডি। রয়েছে যোগসূত্র। ‘স্ত্রী ২’ ছবির সিক্যুয়েলের শুটিং শুরু হবে আগামী বছর।

একই ছবিতে রাজকুমার, শ্রদ্ধা ও বরুণ।

একই ছবিতে রাজকুমার, শ্রদ্ধা ও বরুণ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২২ ১৯:৫২
Share: Save:

আগামী মাসেই মুক্তি পাবে বরুণ ধাওয়ান অভিনীত হরর কমেডি ‘ভেড়িয়া’। ইতিমধ্যেই ছবির ‘ঠুমকেশ্বরী’ গানে বিশেষ অতিথি হিসাবে দেখা গিয়েছে শ্রদ্ধা কপূরকে। অবশ্য তার আগেই বলিউডের অন্দরে কান পাতলে অন্য খবর শোনা যাচ্ছে।

‘ভেড়িয়া’-র পরিচালক অমর কৌশিকের প্রথম ছবি ছিল ‘স্ত্রী’। ২০১৮ সালে মুক্তি পাওয়া, বক্সঅফিসে অতি সফল এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন রাজকুমার রাও ও শ্রদ্ধা কপূর। সূত্রের খবর, পরিচালক নাকি ‘স্ত্রী ২’-এর চিত্রনাট্য ইতিমধ্যেই চূড়ান্ত করে ফেলেছেন। ‘ভেড়িয়া’-র মুক্তির পরেই শুরু হবে এই ছবির প্রস্তুতি। সব ঠিক থাকলে আগামী বছরের প্রথমেই এই ছবির শুটিং শুরু হতে পারে। আরও গুরুত্বপূর্ণ একটি তথ্য ফাঁস হয়েছে।

সূত্রের মতে, নির্মাতারা নাকি চাইছেন ‘ভেড়িয়া’ এবং ‘স্ত্রী ২’ ছবির মধ্যে যোগসূত্র স্থাপন করতে। ‘ভেড়িয়া’-তে যেমন শ্রদ্ধা রয়েছেন, ঠিক তেমনই ‘স্ত্রী’-র সিক্যুয়েলেও একটি বিশেষ চরিত্রে থাকবেন বরুণ। শুধু তা-ই নয়, ‘ভেড়িয়া’ ছবির গল্পটি থেকেই নাকি শুরু হচ্ছে ‘স্ত্রী’ ছবির গল্প। তাই বলা যেতে পারে নির্মাতারা একই সুতোয় তিনটি ছবিকে গাঁথার চেষ্টা করছেন। ‘ভেড়িয়া’-তে বরুণের বিপরীতে রয়েছন কৃতী শ্যানন। ছবিতে তাঁদের জুটি দর্শকদের কতটা চমকে দিতে পারবেন, তা জানতে খুব বেশি অপেক্ষা করতে হবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE