• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বরুণের শুভেচ্ছা

Barun and Natasha
বরুণ-নাতাশা

বরুণ ধওয়নের বান্ধবী নাতাশা দালালের জন্মদিন ছিল শুক্রবার। কিন্তু লকডাউনের মধ্যে পার্টি বা আউটিংয়ের কোনও উপায় নেই। কিন্তু বরুণ ধওয়ন যে ভাবে ইনস্টাগ্রামে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন, তাতে নাতাশার মন ভাল হয়ে যাওয়ারই কথা।

নিজের সঙ্গে নাতাশার একটি ছবি পোস্ট করে বরুণ লিখেছেন, ‘‘শুভ জন্মদিন নাতা। ইউএফসি-র চেয়েও আমি তোমাকে বেশি পছন্দ করি।’’ ইউএফসি বা আলটিমেট ফাইটিং চ্যাম্পিয়নশিপ হল যুক্তরাষ্ট্রের মার্শাল আর্টস সংস্থা। বরুণ হলেন ভারতে সেই কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর। অভিনেতা নিজেও মার্শাল আর্টস এবং কুস্তির বড় ভক্ত। এমনকি নিজে তাইল্যান্ডে গিয়ে থাই বক্সিংয়ের ট্রেনিং নিয়েছিলেন। নিজের সবচেয়ে পছন্দের জিনিসের চেয়েও নাতাশাকে এগিয়ে রেখে, আসলে ভালবাসাই জাহির করতে চেয়েছেন বরুণ।

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণছবিভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকাকোন দিনকোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন