Advertisement
২৫ মে ২০২৪
Varun Dhawan

অ্যাকশন দৃশ্যের ভিএফএক্স আরও নিখুঁত হওয়া চাই! পিছোচ্ছে ‘বাওয়াল’-এর মুক্তি

কেন পিছোতে হল তারিখ? প্রযোজক গোষ্ঠী জানালেন, ছবির আবহ নির্মাণে সময় লাগছে। ভিএফএক্স-সহ বেশ কিছু প্রযুক্তিগত কাজ বাকি রয়েছে।

কথা ছিল, চলতি বছর ৭ এপ্রিল ছবিটি মুক্তি পাবে। তবে পরিবর্তিত সময়সূচিতে তা অনেকটাই পিছিয়ে গেল।

কথা ছিল, চলতি বছর ৭ এপ্রিল ছবিটি মুক্তি পাবে। তবে পরিবর্তিত সময়সূচিতে তা অনেকটাই পিছিয়ে গেল। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১৯:৩৭
Share: Save:

প্রতীক্ষা সত্ত্বেও পিছিয়ে গেল ‘বাওয়াল’-এর মুক্তি। ‘দঙ্গল’ এবং ‘ছিছোড়ে’-র পরিচালক নীতেশ তিওয়ারির নতুন ছবি এটি। নায়িকা জাহ্নবী কপূর আর তাঁর বিপরীতে বরুণ ধওয়ানকে দেখতেও উদ্‌গ্রীব দর্শক। তার মাঝেই মুক্তির বিলম্বের খবর ঘোষণা করলেন নির্মাতারা।

কেন পিছোতে হল তারিখ? প্রযোজক গোষ্ঠী জানালেন, ছবির আবহ নির্মাণে সময় লাগছে। ভিএফএক্স-সহ বেশ কিছু প্রযুক্তিগত কাজ বাকি রয়েছে। পোল্যান্ডে এক বিশেষ প্রযুক্তি কাজে লাগিয়ে ছবির শুটিং হয়েছে।

তা ছাড়াও প্যারিস, বার্লিন, পোল্যান্ড, আমস্টারডাম এবং দেশের মাটিতে অনেকখানি অংশ শুট হয়েছে ‘বাওয়াল’-এর। অ্যাকশন দৃশ্যগুলি তৈরি করতে ৭০০ জন জার্মান স্টান্টম্যান এবং প্রযুক্তিবিদ প্রয়োজন হয়েছে।

আগে কথা ছিল, চলতি বছর ৭ এপ্রিল ছবিটি মুক্তি পাবে। তবে পরিবর্তিত সময়সূচিতে তা অনেকটাই পিছিয়ে গেল। যা বোঝা যাচ্ছে, বছরশেষে মুক্তি পাবে ‘বাওয়াল’। তাই মুক্তির তারিখও পরেই ঘোষণা করবেন বলে জানিয়েছেন প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা।

সব কিছুর মূলে রয়েছে আরও নিখুঁত উপস্থাপনার ইচ্ছা। সে প্রসঙ্গে পরিচালক বলেন, “দৃশ্যগুলো আরও যথাযথ করে তুলতে আমরা আর একটু সময় নিচ্ছি। কোনও কিছু নিয়ে কার্পণ্য করতে চাইছি না। নিজেদের সেরাটুকু নিয়ে আসতে চাইছি দর্শকের জন্য। তাই একটু সহযোগিতা আশা করছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Varun Dhawan Janhvi Kapoor Release
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE