Advertisement
১৮ জুলাই ২০২৪
Varun Dhawan

বিয়ের আগেই দুর্ঘটনায় বরুণ ধবন!

বিয়ের আসর ‘দ্য ম্যানসন হাউজ’ থেকে কিছুটা দূরে আলিবাগেই আয়োজন হয়েছিল পার্টির। আর সেখানেই বন্ধুবান্ধবের সঙ্গে যাওয়ার পথে দুর্ঘটনা ঘটে।

বরুণ ধবন।

বরুণ ধবন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২১ ১৩:৩২
Share: Save:


ব্যাচেলর পার্টিতে যাওয়ার আগে দুর্ঘটনায় পড়ল বরুণ ধবনের গাড়ি। আলিবাগে বরুণ-নতাশার বিয়ের আগের দিন বিকেলে বরুণের জন্য খানাপিনার আয়োজন করেছিলেন তাঁর বন্ধুরা। সেখানে ছিলেন ডিজাইনার মণীশ মালহোত্রও।

বিয়ের আসর ‘দ্য ম্যানসন হাউজ’ থেকে কিছুটা দূরে আলিবাগেই আয়োজন হয়েছিল পার্টির। আর সেখানেই বন্ধুবান্ধবের সঙ্গে যাওয়ার পথে দুর্ঘটনা ঘটে। সংবাদ মাধ্যম সূত্রে জানানো হয়েছে এই খবর। তবে জানা গিয়েছে, বড় কোনও দুর্ঘটনা ছিল না। কেউই তেমন আঘাত পাননি। বরুণও অক্ষতই। এমনকি সমাজ মাধ্যমে শনিবার রাতে সামনে এসেছে বরুণের ব্যাচেলর পার্টির ছবিও। তাতে বন্ধুদের সঙ্গে বেশ ফূর্তিতেই দেখা গিয়েছে অভিনেতাকে।

আজ, রবিবার দুপুরেই বরুণের বিয়ের আসর বসেছে আলিবাগের ‘দ্য ম্যানসন হাউজ’-এ।ভক্তরা বরুণ-নতাশার বিয়ের প্রথম ঝলক দেখার জন্য মুখিয়ে রয়েছেন। তবে তার আগে বরুণের গাড়ির দুর্ঘটনার খবর কিছুটা উদ্বেগ বাড়িয়েছিল ভক্তদের। জানা গেল দুর্ঘটনা সামান্যই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE