Advertisement
০৯ মে ২০২৪
Richard Gere

স্ত্রীর জন্মদিনে অসুস্থতা, হাসপাতালে অভিনেতা রিচার্ড গেয়ার! এখন কেমন আছেন তিনি?

বয়সে ৩০ বছরের ছোট আলেজ়ান্দ্রাকে বিয়ের পর শিরোনামে উঠে আসেন রিচার্ড গেয়ার। এ বার স্ত্রীর ৪০তম জন্মদিনে হাসপাতালে অভিনেতা।

picture of richard gere

স্ত্রীর জন্মদিনে অসুস্থ অভিনেতা রিচার্ড গেয়ার। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
লস এঞ্জেলেস শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৪৮
Share: Save:

স্ত্রীর ৪০তম জন্মদিনে সপরিবারে মেক্সিকো ভ্রমণে গিয়েছিলেন জনপ্রিয় হলিউড অভিনেতা রিচার্ড গেয়ার। কিন্তু ঘটল বিপত্তি। সেখানে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন নব্বইয়ের দশকের এই বিখ্যাত অভিনেতা। খবর, ‘প্রিটি ওম্যান’ খ্যাত অভিনেতা নিউমোনিয়ায় আক্রান্ত। মেক্সিকোর স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে ৭৩ বছর বয়সি এই অভিনেতাকে। তবে আপাতত সুস্থ রয়েছেন তিনি।

সূত্রের খবর, বেশ কিছুদিন ধরেই সর্দিকাশির সমস্যায় ভুগছিলেন রিচার্ড। জল-হাওয়ার পরিবর্তনে সেই সমস্যা আরও বেড়ে যায়। নিয়মমাফিক বেশ কিছু পরীক্ষার পর জানা যায়, তিনি নিউমোনিয়ায় আক্রান্ত। তবে আপাতত অনেকটাই সুস্থ তিনি। চিকিৎসকরা রিচার্ডকে আগামী দিনের জন্য সতর্ক থাকতে বলেছেন এবং সেই মতো শরীরের যত্ন নেওয়ার পরামর্শ দিয়েছেন। তবে শুধু রিচার্ড একা নন, অসুস্থ হয়ে পড়েন অভিনেতার গোটা পরিবার। যদিও তেমন গুরুতর কিছু ঘটেনি। এখন সুস্থ রয়েছেন সকলেই। অভিনেত্রী স্ত্রী আলেজ়ান্দ্রা সকলকে ধন্যবাদ জানিয়ে লিখেছেন, ‘‘গোটা পরিবার তিন সপ্তাহ ধরে অসুস্থ থাকার পর এখন অনেকটা সুস্থ বোধ করছি। এতটা ভালবাসা দেওয়ার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ।’’

২০০৭ সালে ভারতে এসেছিলেন রিচার্ড। এক ‘অনভিপ্রেত’ ঘটনায় বিপুল শোরগোল পড়েছিল। যার ফলশ্রুতিতে এখনও মামলা চলছে। রাজস্থানে এক প্রচার অনুষ্ঠানের মাঝখানে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টিকে চুমু খেয়ে বিতর্কে জড়িয়েছিলেন রিচার্ড গেয়ার।

২০১৮ সালে বয়সে ৩০ বছরের ছোট আলেজ়ান্দ্রাকে বিয়ে করেন রিচার্ড। সেই সময় তাঁদের বিয়ে হলিউডে অন্যতম চর্চার বিষয় হয়ে দাঁড়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Richard Gere hollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE