Advertisement
২৩ এপ্রিল ২০২৪
James Cameron

‘অবতার ২’-এর হলিউড প্রিমিয়ারে থাকছেন না স্বয়ং পরিচালক! কিন্তু কেন?

পরিচালক জেমস ক্যামেরনের স্বপ্নের প্রোজেক্ট ‘অবতার’ সিরিজ়। প্রায় ১৩ বছর পর সিরিজের দ্বিতীয় ছবির প্রিমিয়ারে না থাকার সিদ্ধান্ত নিলেন তিনি।

‘অবতার ২’-এর প্রিমিয়ারে না থাকার সিদ্ধান্ত নিলেন পরিচালক জেমস ক্যামেরন।

‘অবতার ২’-এর প্রিমিয়ারে না থাকার সিদ্ধান্ত নিলেন পরিচালক জেমস ক্যামেরন। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
ক্যালিফোর্নিয়া শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২২ ২০:২৪
Share: Save:

মাঝে কেটে গিয়েছে ১৩টা বছর। অবশেষে প্রতীক্ষার অবসান। চলতি সপ্তাহেই মুক্তি পাচ্ছে হলিউডের ব্লকবাস্টার ‘অবতার’ ছবির সিক্যুয়েল ‘অবতার: দ্য ওয়ে অফ লাইফ’। কোটি কোটি ডলার খরচ করে ছবিটি তৈরি করেছেন নির্মাতারা। লস অ্যাঞ্জেলসে জাঁকজমকপূর্ণ ছবির প্রিমিয়ারেরও আয়োজন করা হয়েছে। কিন্তু সেই প্রিমিয়ারেই থাকছেন না ছবির পরিচালক জেমস ক্যামেরন!

আসলে সোমবার জেমস করোনায় আক্রান্ত হয়েছেন। তাই সকলের স্বার্থেই বর্ষীয়ান পরিচালক ছবির হলিউড প্রিমিয়ারে অনুপস্থিত থাকার সিদ্ধান্ত নিয়েছেন। নির্মাতারা জানিয়েছেন, রুটিন টেস্ট করতে গিয়েই পরিচালকের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। আপাতত তিনি নিভৃতবাসে রয়েছেন।

চিকিৎসকদের পরামর্শ মতো চলছে চিকিৎসা। জেমস জানিয়েছেন, ‘‘নিজের পার্টিতে আমি নিজেই উপস্থিত থাকতে পারছি না। বিগত কয়েক দিনে ছবিটার প্রিমিয়ারের জন্য আমাকে বিশ্বের নানা প্রান্তে ঘুরতে হয়েছে। টোকিয়ো থেকে ফেরার বিমানে অসুস্থ বোধ করায় পরীক্ষা করাই এবং জানতে পারি, আমি করোনায় আক্রান্ত হয়েছি।’’ তবে জেমস ঘরে বসে থাকার মানুষ নন। ছবির প্রচারের জন্য প্রয়োজনীয় কর্মসূচিতে তিনি থাকছেন। কিন্তু সবটাই হবে ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে।

প্রসঙ্গত, গত ৬ ডিসেম্বর লন্ডনে ছবির প্রিমিয়ারে কলাকুশলীর সঙ্গে উপস্থিত ছিলেন জেমস। ছবির প্রিমিয়ারের জন্য দক্ষিণ কোরিয়া এবং জাপানেও গিয়েছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

James Cameron Avatar 2 Hollywood Movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE