Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Vicky Kaushal

Vicky Kaushal-Katrina Kaif: ভিকি-ক্যাটকে দু’হাত ভরে ‘আশীর্বাদ’ মা সুজানের! জন্মদিনের পর আবার উৎসব

ক্যাটের মায়ের জন্মদিনে সঙ্গে ছিলেন না অভিনেতা ভিকি কৌশল। কাজের ব্যস্ততা তো থাকেই।

মায়ের স্নেহচ্ছায়ায় ‘ভিক্যাট’

মায়ের স্নেহচ্ছায়ায় ‘ভিক্যাট’

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২২ ১৪:৪১
Share: Save:

সম্প্রতি মায়ের জন্মদিন উপলক্ষে লন্ডনে উড়ে গিয়েছিলেন অভিনেত্রী ক্যাটরিনা কইফ। আইনজীবী তথা সমাজসেবী সুজান টারকোটের ৭০তম জন্মদিন পালন করেছেন সাত বোন আর এক ভাই মিলে। ক্যাটরিনা জানিয়েছিলেন, তিনি মা অন্ত প্রাণ। ছোট থেকেই সারাক্ষণ মায়ের গলা জড়িয়ে থাকতে ভালবাসেন।

তবে ক্যাটের মায়ের জন্মদিনে সঙ্গে ছিলেন না অভিনেতা ভিকি কৌশল। কাজের ব্যস্ততা তো থাকেই। সে দিন জামাইকে কাছে না পেলেও মাতৃদিবসের দিনে ভিকি-ক্যাটরিনা দুজনেই এলেন সুজানের কাছে। ব্রিটিশ হলেও বর্ষীয়ান আইনজীবী যে ভারতীয় মূল্যবোধকেও আপন করে নিয়েছেন, তা বোঝা গেল ভিকির পোস্ট করা ছবি দেখে।

মুখে হাসি, মেয়ে-জামাইকে দু'হাত ভরে আশীর্বাদ করছেন মা সুজান। ভিকি তাঁর পা ছুঁয়ে প্রণাম করছেন। ক্যাটরিনাও প্রাণ ভরে মায়ের আশীর্বাদ গ্রহণ করছেন। এমন অপরূপ পারিবারিক মুহূর্ত দেখে চোখ ভিজে গেল ভক্তদেরও।

গত বছর ডিসেম্বরেই গাঁটছড়া বেঁধেছেন ভিকি আর ক্যাট। তার পর এই প্রথম মাতৃদিবস। এ বারের আনন্দ আলাদাই, কারণ বিয়ের পর এই প্রথম বর-কনে দু'জনেই দুই মাকে পেয়েছেন।

সুজানের কাছ থেকে আশীর্বাদ নেওয়ার পর ভিকি তাঁর নিজের মা বীণা কৌশলের সঙ্গেও ছবি দেন। কোনও একটি বিয়ের অনুষ্ঠানে মায়ের সঙ্গে তাঁর আনন্দের মুহূর্ত ধরা পড়েছে তাতে। আর ক্যাটরিনাও তাঁর শাশুড়ি-মাকে মাতৃদিবসের অভিনন্দন জানাতে ভোলেননি। একটি ছবি দিয়েছেন যেখানে তিনি, ভিকি আর বীণা একসঙ্গে বসে আছেন। ক্যাপশনে লিখেছেন, 'মাতৃদিবস', সঙ্গে এঁকে দিয়েছেন হৃদয়-চিহ্ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vicky Kaushal katrina kaif Mother Day
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE