Advertisement
৩১ জানুয়ারি ২০২৩
Vicky Kaushal

হাতছাড়া ‘দ্য ইমমর্টাল অশ্বত্থামা’, এ বার কোন ভূমিকায় ভিকি কৌশল?

প্রায় গুটিয়ে এনেছেন ‘স্যাম বাহাদুর’-এর শুটিং। হাতছাড়া হয়েছে ‘দ্য ইমমর্টাল অশ্বত্থামা’। নতুন কোন ছবির কাজে হাত দেবেন ভিকি কৌশল?

 ছবির প্রযোজক পরিবর্তন হওয়ার পরে বাজেট সংক্রান্ত কারণে আদিত্য ধর পরিচালিত ছবি থেকে বাদ পড়েছেন ভিকি।

ছবির প্রযোজক পরিবর্তন হওয়ার পরে বাজেট সংক্রান্ত কারণে আদিত্য ধর পরিচালিত ছবি থেকে বাদ পড়েছেন ভিকি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৩ ১৯:২৫
Share: Save:

সর্দার উধম সিংহ থেকে স্যাম মানেকশ, সব চরিত্রেই সমান সাবলীল তিনি। বলিউডে পা রাখার বছর কয়েকের মধ্যেই হাত পাকিয়ে ফেলেছেন ঐতিহাসিক চরিত্রের অভিনয়ে। তিনি ভিকি কৌশল। শোনা যাচ্ছে, এ বার আরও এক ঐতিহাসিক চরিত্রে অভিনয় করতে চলেছেন ‘রাজ়ি’ খ্যাত অভিনেতা।

Advertisement

মরাঠা বীর শিবাজী মহারাজের পুত্র সম্ভাজী মহারাজের জীবনকাহিনি অবলম্বনে ছবি বানাচ্ছেন পরিচালক লক্ষ্মণ উটেকর। খবর, ছবিতে সম্ভাজী মহারাজের চরিত্রের জন্য ভিকি কৌশলই প্রথম পছন্দ পরিচালক-সহ ছবির নির্মাতাদের। ছবির জন্য প্রস্তুতিও নাকি শুরু করে দিয়েছেন পরিচালক। চলতি বছরের মাঝামাঝি সময় থেকে শুটিং শুরু হওয়ার কথা এই ছবির। এখনও ঠিক হয়নি ছবির নাম। তবে শোনা যাচ্ছে ইন্ডাস্ট্রির তাবড় কলাকুশলী নিয়ে ছবির কাজে নামতে চলেছেন ‘মিমি’ খ্যাত পরিচালক।

পরিচালক লক্ষ্মণ উটেকরের সঙ্গে এই প্রথম কাজ করছেন না ভিকি। এর আগে লক্ষ্মণের সঙ্গে আরও একটি ছবিতে কাজ করেন ‘মাসান’ খ্যাত অভিনেতা। যদিও এখনও মুক্তি পায়নি সেই ছবি। ছবিতে ভিকির বিপরীতে মুখ্য চরিত্রে অভিনয় করেন সারা আলি খান। গত বছর জানুয়ারি মাসে শেষ হয় ছবির শুটিং। তবে এখনও ছবি মুক্তির তারিখ সম্পর্কে কিছুই জানাননি ছবির পরিচালক ও নির্মাতারা।

অন্য দিকে, সদ্য ‘দ্য ইমমর্টাল অশ্বত্থামা’ হাতছাড়া হয়েছে ভিকির। ছবির প্রযোজকের পরিবর্তন হওয়ার পরে বাজেট সংক্রান্ত কারণে আদিত্য ধর পরিচালিত ছবি থেকে বাদ পড়েছেন ভিকি। অথচ এই ছবি ঘোষণা করার পরে চরিত্রের জন্য প্রস্তুতিও শুরু করে দিয়েছিলেন ভিকি। কর্ণ জোহরের টক শোয়ে এসে অভিনেতা নিজে জানিয়েছিলেন সেই কথা।

Advertisement

আপাতত মেঘনা গুলজ়ার পরিচালিত ছবি ‘স্যাম বাহাদুর’-এর শুটিংয়ে ব্যস্ত ভিকি। শুটিংয়ের জন্য পঞ্জাবে রয়েছেন অভিনেতা। সমাজমাধ্যমে পরিচালক মেঘনা গুলজ়ারের সঙ্গে একটি ছবি পোস্ট করেন ভিকি। ‘‘৬ বছর আগে ‘রাজ়ি’-র শুটিংয়ের জন্য এখানেই ছিলাম। মেঘনার মুখে ‘স্যাম বাহাদুর’ ছবির কথা শুনে প্রার্থনা করেছিলাম যেন আমি সেই ছবিতে কাজ করতে পারি। ব্রহ্মাণ্ড সেই ইচ্ছে পূরণ করেছে।’’ কৃতজ্ঞতা জানিয়ে লেখেন ভিকি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.