Advertisement
২৯ জানুয়ারি ২০২৩
Dipika Kakar Ibrahim

গর্ভেই নষ্ট সন্তান, দ্বিতীয় বার মা হওয়ার খবরে ভীত দীপিকা

পাঁচ বছরের বিবাহবার্ষিকীতে সুখবর দিলেন দীপিকা-শোয়েব। তবে পুরনো স্মৃতি পিছু ছাড়ছে না। ভীত শোয়েব-দীপিকা।

শোয়েব সন্তানের মা হচ্ছেন, ভীত দীপিকা।

শোয়েব সন্তানের মা হচ্ছেন, ভীত দীপিকা। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৩ ১৮:৩৯
Share: Save:

প্রথম বার বিয়ে হয় রৌণক মেটার সঙ্গে। তবে সেই বিয়ে সুখের হয়নি। কয়েক বছরের মাথায় বিবাহবিচ্ছেদ হয় টেলিভিশনের জনপ্রিয় মুখ দীপিকা কক্করের। সেই সময় ‘সসুরাল সিমর কা’ সিরিয়ালে মুখ্য চরিত্রে ছিলেন তিনি। সেটেই প্রেম সহ-অভিনেতা শোয়েব ইব্রাহিমের সঙ্গে। ধর্ম পরিবর্তন করে শোয়েবকে বিয়ে করেন দীপিকা। পাঁচ বছরের বিবাহবার্ষিকীতে সুখবর দিলেন দীপিকা-শোয়েব। মা হতে চলেছেন অভিনেত্রী। সদ্য নিজেদের জীবনের সুখস্মৃতি ভাগ করে নিয়েছেন তাঁর অনুরাগীদের সঙ্গে। তবে একটা ভীতি তাড়া করে বেড়াচ্ছে তাঁকে।

Advertisement

এই মুহূর্তে সিরিয়ালে দেখা যাচ্ছে না দীপিকাকে। কিন্তু শোয়েব কাজ করেছেন ‘আজুনি’ বলে একটি সিরিয়ালে। মূলত ইউটিউবে ব্লগ বানান দীপিকা। শ্বশুর-শাশড়ি, স্বামীকে নিয়ে সুখের সংসার তাঁর। তবে গত বছর অন্তঃসত্ত্বা হন দীপিকা।

কিন্তু ষষ্ঠ সপ্তাহে এসেই গর্ভে নষ্ট হয়ে যায় তাঁদের সন্তান। ধীরে ধীরে ওজন বাড়তে থাকে। মেদ জমতে থাকে শরীরে। সেই সময় সমাজমাধ্যমে বেশ কটাক্ষের মুখে পড়তে হয় দীপিকাকে। আসল কারণ যদিও কাউকে বলতে পারেননি তিনি। বছর ঘুরতে না ঘুরতেই ফের সুখবর। এ বার অবশ্য বাড়তি সাবধানী হয়ে যান এই দম্পতি। তাই তিন মাস পূর্ণ হওয়ার পর এই সুখবর ভাগ করে নেন সকলের সঙ্গে।

দীপিকা বলেন, ‘‘আমরা ভয়ে ছিলাম। এতটাই ভয় পেয়েছি যে সাহস করে সকলের বলতেও পারছিলম না। তবে আমার বিশ্বাস আল্লাহের কৃপায় সব ভাল হবে এ বার।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.