Advertisement
০৫ মে ২০২৪
Bollywood Couple Gossip

ইদের পার্টিতে প্রকাশ্যে খুনসুটি! প্রাক্তনকেই কি ফের ‘জান’ বলে ডাকতে চলেছেন সলমন?

বলিউডে তাঁর পরিচয় ‘ভাইজান’ নামে। ইন্ডাস্ট্রিতে সব্বার ভাই তিনি। তবে বলিপাড়ার অন্দরে ফিসফাস, বিশেষ কোনও এক জনের সঙ্গে নাকি ‘জান’ বলার সম্পর্ক সলমন খানের।

Video of Salman Khan with ex-girlfriend Sangeeta Bijlani goes viral from Arpita Khan Sharma’s Eid party.

ইদের পার্টিতে প্রাক্তন প্রেমিকার সঙ্গে দেখা গেল সলমন খানকে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ১৭:০৬
Share: Save:

সদ্য মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’। ইদ উপলক্ষে প্রতি বছরই অনুরাগীদের বিশেষ উপহার দিয়ে থাকেন বলিউডের ‘ভাইজান’। এ বারও তার ব্যতিক্রম হয়নি। মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি। ছবি মুক্তির পরেই ছিল ইদের সন্ধে। ইদ‌ের উৎসবে রংবেরঙের আলোয় ঝলমলিয়ে উঠেছিল মায়ানগরী। ইদ উপলক্ষে জমকালো পার্টির আোজন করেছিলেন সলমন খানের বোন অর্পিতা খান শর্মা। সেই পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের তাবড় তারকারা। লাল গালিচায় বসেছিল চাঁদের হাট। ওই পার্টিতেই দেখা গেল সলমনের প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানিকেও। ঐতিহ্যবাহী সাদা পোশাকে সবার চোখ টেনেছিলেন তিনি। পার্টিতে প্রবেশের সময় সঙ্গীতা ও সলমনকে এক সঙ্গে দেখা না গেলেও পার্টি থেকে এক সঙ্গেই বেরোলেন এক সময়ের চর্চিত যুগল। ক্যামেরার ধরা পড়ল তাঁদের খুনসুটিও। সলমন গালে মজার ছলে ঘুষি মারছেন সঙ্গীতা। দু’জনের মুখেই তখন চওড়া হাসি। সঙ্গীতার চোখেমুখে লালচে আভা। এতেই কৌতূহল বেড়েছে অনুরাগীদের। আবার কি তা হলে একে অপরকে মন দিলেন সলমন ও সঙ্গীতা?

দিন কয়েক আগেই খবর মিলেছিল, সলমন খানের জীবনে নাকি এখন ঘোর বসন্ত। সমাজমাধ্যমে হাসিমুখে তোলা নিজস্বী ভাগ করে নিচ্ছেন অনুরাগীদের সঙ্গে। সেই ছবিতেই আবার মিষ্টি মন্তব্য করছেন প্রাক্তন প্রেমিকা। এ সব দেখেই অনুরাগীদের মনে জল্পনা, বলিউডের ‘প্রেম’ নাকি আবার নতুন করে প্রেমে পড়েছেন। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় একটি নিজস্বী পোস্ট করেন সলমন। ছবির বিবরণীতে একটা মাত্র শব্দ, ‘হে’। সেই ছবির তলায় হাজার হাজার অনুরাগীর মন্তব্যের মধ্যে সবচেয়ে নজরকাড়া ভাইজানের প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা বিজলানির মন্তব্য। ছবির নীচে সঙ্গীতাও লিখেছেন, ‘হে’। তবে কি পুরনো প্রেম ফিরে এসেছে সলমন খানের জীবনে? অনুরাগীদের মধ্যে জল্পনা তুঙ্গে।

আশির দশকে একে অপরের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন সলমন খান ও সঙ্গীতা বিজলানি। প্রায় আট বছরের সম্পর্ক ছিল তাঁদের। এমনকি, বিয়ের পিঁড়িতেও বসার কথা ছিল প্রেমিক যুগলের। ছাপা হয়ে গিয়েছিল বিয়ের কার্ডও। কিন্তু তার পরেই নাকি সলমনকে পাকিস্তানি অভিনেত্রী সঙ্গে হাতেনাতে ধরেন সঙ্গীতা। ভেস্তে যায় সলমন ও সঙ্গীতার বিয়ের পরিকল্পনা। তার পরে একাধিক নারী এসেছেন সলমনের জীবনে। তবে চার হাত এক হওয়ার সুযোগ হয়নি কখনও। তবে কি দ্বিতীয় বার নিজেদের সেই সুযোগ দিতে চাইছেন সলমন ও সঙ্গীতা? দুই প্রাক্তনের সম্পর্কের সমীকরণ নিয়ে এই মুহূর্তে চর্চা তুঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE