• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সেলেবে ছয়লাপ ওটিটি প্ল্যাটফর্ম! জুলাইয়েই আসছেন ‘শকুন্তলা দেবী’

main
শকুন্তলার চরিত্রে বিদ্যা।

কেউ কোনও দিন ভেবেছিল, ওটিটি প্ল্যাটফর্মও এমন সেলেবময় হয়ে উঠবে?

করোনা অতিমারিতে অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার হয়ে বিদ্যা বালনেরও একমাত্র পছন্দ ওটিটি প্ল্যাটফর্ম! এইজুলাইয়েতিনিওচলেআসছেনঅ্যামাজনে।সৌজন্যে ‘শকুন্তলা দেবী: হিউম্যান কম্পিউটার’।

অঙ্ক দেখলেই বেশির ভাগ মেয়ে যখন কাঁপত তখন শকুন্তলার কাছে বিষয়টি ‘বাঁয়ে হাত কা খেল’। এমন শক্ত চরিত্রে বিদ্যা ছাড়া আর কেউ দাঁত বসাতেই পারবেন না, এই ভাবনা থেকে পরিচালক অনু মেনন বিদ্যাকে বেছেছিলেন শকুন্তলা দেবী হিসেবে। তাঁর স্বামী পরিতোষ বন্দ্যোপাধ্যায় টলিউডের হ্যান্ডসাম হাঙ্ক যিশু সেনগুপ্ত।

এটা ছবির গৌরচন্দ্রিকা হলে লাইমলাইটে সেইই অতিমারি। যার জেরে হল বন্ধ। কিন্তু বিনোদন বন্ধ কি? নয় বলেই একের পর এক ছবি মুক্তি পাচ্ছে ওয়েবে। এই বিষয়ে ব্যতিক্রম নয় ‘শকুন্তলা দেবী’ও। তাই টিমের অক্লান্ত পরিশ্রম সার্থক করতে ভারত সমেত ২০০টি দেশে অ্যামাজন প্ল্যাটফর্মে আগামী ৩১ জুলাই প্রিমিয়ার হচ্ছে ছবিটির। দেখতে পাবেন প্রাইম গ্রাহকেরা।

সহজে দেখার উপায় কী? স্মার্ট টিভি, মোবাইল ডিভাইস, ফায়ার টিভি, ফায়ার টিভি স্টিক, ফায়ার ট্যাবলেট, অ্যাপল টিভি, এয়ারটেল, ভোডাফোন ইত্যাদির যে কোনও একটিতে প্রাইম ভিডিও অ্যাপ ডাউনলোড করে নিলেই যে কোনও জায়গায় এবং সময়ে দেখা যাবে শকুন্তলা দেবীকে।অনুর কথায়, যিশুর চেহারায় আভিজাত্য আর শালীনতার অদ্ভুত মিশেল নজর কেড়েছে পরিচালকের।

আরও পড়ুন- প্রকাশ্যে শাহরুখকে চড় মেরেছিলেন সরোজ খান!

এছাড়া, প্রাইম গ্রাহকদের মোবাইল বা ট্যাবলেটে প্রাইম ভিডিও অ্যাপ থাকলে পর্বগুলিও ডাউনলোড করতে পারবেন কোনও বাড়তি অর্থ খরচ না করেই। এমনকি, অফলাইনেও দেখা যাবে। ইতিমধ্যেই বলিউডের ‘গুলাবো সিতাবো’, ‘পেঙ্গুইন’, ‘পোনমগাল বান্ধাল’, ভারতীয় প্রযোজনায় অ্যামাজন অরিজিনাল সিরিজ ‘ফোর মোর শটস প্লিজ’, ‘পাতাললোক’, ‘দ্য ফরগটন আর্মি– আজাদি কে লিয়ে’, ‘দ্য ফ্যামিলি ম্যান’, ‘মির্জাপুর’ চলছে রমরমিয়ে।  

অঙ্কে তুখোড় শকুন্তলা দেবীর বায়োপিকের কিছু অংশের শুট হয়েছে মুম্বইয়ে। বাকি অংশ শুট হওয়ার কথা ছিল আমেরিকায়। যিশু-বিদ্যা ছাড়াও ছবিতে দেখা যাবে ‘দঙ্গল’-খ্যাত সান্যা মলহোত্র, অমিত সাধ। প্রযোজনায় সোনি পিকচার্স নেটওয়ার্ক প্রোডাকশনস এবং বিক্রম মলহোত্র।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন