Advertisement
০২ মে ২০২৪
Vijay-Rashmika

বাবা হতে চাইছেন বিজয়, রশ্মিকার ব্যাপারে কী ইঙ্গিত দিলেন অভিনেতা?

এক অনুষ্ঠানে এসে বিজয় জানান, তিনি বিয়ে করতে চান এবং বাবাও হতে চান। তবে একটি শর্ত রয়েছে।

Vijay Devarakonda confirms love marriage amid his dating rumours with rashmika mandana

(বাঁ দিকে) বিজয় দেবেরাকোণ্ডা, রশ্মিকা মন্দানা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৪ ১৭:৫৯
Share: Save:

বিজয় দেবেরাকোণ্ডা ও রশ্মিকা মন্দানার প্রেম নিয়ে চর্চার আঁচ এখন দক্ষিণী সিনেমার গণ্ডি ছাড়িয়ে বলিউডে। জনসমক্ষে কখনও নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি দুই তারকা। তবে কর্ণ জোহরের কফি কাউচ থেকে মলদ্বীপের রিসর্ট— নিজেদের প্রেমে রাঙিয়েছেন চর্চিত যুগল। গুঞ্জন, তাঁরা নাকি একত্রবাস করেন! এ বার বাবা হওয়ার ইচ্ছে প্রকাশ করলেন অভিনেতা। জানালেন, বিয়ে করবেন কী ভাবে।

দিন কয়েক আগেই কানাঘুষো শোনা যায়, নতুন বছরেই নাকি জীবনের নতুন অধ্যায়ের সূচনা করতে চলেছেন তাঁরা। তার পর থেকেই বাড়তে থাকে জল্পনা। শোনা গিয়েছিল, ফেব্রুয়ারি মাসেই নাকি একে অপরের সঙ্গে বাগ্‌দান সারতে চলেছেন বিজয় ও রশ্মিকা। যদিও সে সব জল্পনায় জল ঢালেন বিজয় নিজেই। জানান, এখনই নাকি বিয়ের সম্ভাবনা নেই তাঁর। কিন্তু এ বার এক অনুষ্ঠানে এসে বিজয় জানান, তিনি বিয়ে করতে চান এবং বাবাও হতে চান। তবে শর্ত রয়েছে। বিজয় যাঁকে বিয়ে করবেন, তাঁকে গোটা পরিবারের পছন্দের পাত্রী হতে হবে। শুধু তা-ই নয়, একমাত্র ভালবেসেই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি।

নিজেদের প্রেম নিয়ে জনসমক্ষে কখনও মুখ খোলেননি বিজয় বা রশ্মিকা কেউই। তবে তাঁদের চর্চিত প্রেমের সম্পর্ক নিয়ে অনুরাগীদের উৎসাহ এবং কৌতূহলে ভাটা পড়েনি। ‘গীত গোবিন্দম’ ছবির সেটে প্রথমে বন্ধুত্ব। তার পরে ‘ডিয়ার কমরেড’-এর সেটে নাকি পরস্পরের প্রেমে পড়েন তাঁরা। পরস্পরের পরিবার এবং বন্ধুদের সঙ্গেও একাধিক বার দেখা গিয়েছে বিজয় এবং রশ্মিকাকে। নিজেদের ‘ভাল বন্ধু’ তকমা দিয়েই এত দিন কাটিয়েছেন চর্চিত যুগল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE