Advertisement
০৩ মে ২০২৪
Bollywood Couple

পর্দায় অন্য পুরুষের সঙ্গে অন্তরঙ্গ প্রেমিকা, তাই কি তড়িঘড়ি প্রেমের ইস্তেহার ‘ডিয়ার কমরেড’-এর?

বিনোদন জগতের ‘ওপেন সিক্রেট’ তাঁদের প্রেম। তবে সম্প্রতি পর্দায় অন্য পুরুষের ঠোঁটে চুম্বন এঁকেছেন রশ্মিকা মন্দনা। তাই কি ঘাবড়ে গিয়ে সম্পর্কে সিলমোহর দিলেন বিজয় দেবেরাকোন্ডা?

Rashmika Mandanna and Vijay Deverakonda.

রশ্মিকা মন্দনা ও বিজয় দেবেরাকোন্ডা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৩ ১৮:৫৫
Share: Save:

প্রেমে নাকি সামান্য ঈর্ষার ছোঁয়া থাকা ভাল। বলিউডের ছবিতে তো বটেই, বাস্তবেও এই ভাবনার বেশ জনপ্রিয়। প্রেমিক বা প্রেমিকা অন্য কোনও তারকার সঙ্গে ঘনিষ্ঠ হলেই জনসমক্ষে ইশারায়-ইঙ্গিতে প্রেমের ইস্তেহার দিয়ে বসেন তারকারা। কখনও সাহায্য নেন সমাজমাধ্যমের। কখনও আবার বিমানবন্দরেই দেখা যায় সেই প্রেমের ঝলক। এ বার সেই তারকাদের তালিকায় নাম জুড়ল বিজয় দেবেরাকোন্ডা ও রশ্মিকা মন্দনার। বিমানবন্দরে একসঙ্গে একই গাড়ি থেকে নামতে দেখা গেল চর্চিত যুগলকে। শুধু তাই-ই নয়, দু’জনের পরনেই ছিল কালচে রঙের পোশাক। তবে কি একসঙ্গে ছুটি কাটাতে গেলেন দুই কমরেড?

বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় জুটি তাঁরা। ক্যামেরার সামনে তো বটেই, পর্দার নেপথ্যেও তাঁদের প্রেম নিয়ে জল্পনা-কল্পনা কম নয়। বিজয় দেবেরাকোন্ডা ও রশ্মিকা মন্দনা। এক জন দক্ষিণী বিনোদন জগতের সুপারস্টার। অন্য জন দক্ষিণী জগতের গণ্ডি পেরিয়ে বলিউডেও নিজের জায়গা গড়ছেন একটু একটু করে। ‘গুডবাই’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন রশ্মিকা। প্রথম ছবিতেই অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করেছেন তিনি। এ বার সন্দীপ রেড্ডি বঙ্গার ‘অ্যানিমাল’ ছবিতে রণবীর কপূরের সঙ্গে জুটি বেঁধেছেন রশ্মিকা। প্রথম প্রচার ঝলক মুক্তি পাওয়ার পরে সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেই ছবির প্রথম গানও। সেই গানেই রণবীরের ঠোঁটে নিবিড় চুম্বন এঁকেছেন রশ্মিকা। তাতেই কি কিছুটা ঈর্ষান্বিত বিজয়?

নিজেদের প্রেম নিয়ে জনসমক্ষে কখনও মুখ খোলেননি বিজয় বা রশ্মিকা, কেউই। তবে তাঁদের চর্চিত প্রেমের সম্পর্ক নিয়ে অনুরাগীদের উৎসাহ ও কৌতূহলে ভাটা পড়েনি। পরস্পরের পরিবার ও বন্ধুদের সঙ্গেও একাধিক বার দেখা গিয়েছে বিজয় ও রশ্মিকাকে। নিজেদের ‘ভাল বন্ধু’ তকমা দিয়েই এত দিন কাটিয়েছেন চর্চিত যুগল। তবে নিজের প্রেমিকাকে অন্য পুরুষের ঘনিষ্ঠ হতে দেখে কি এ বার কিছুটা ঘাবড়ে গিয়েছেন বিজয়? সেই কারণেই কি প্রেমিকার সঙ্গে সময় কাটাতে শহর ছা়ড়লেন তিনি? কৌতূহল অনুরাগীমহলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE