Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Vijay Deverakonda

পা ছুঁয়ে প্রণাম করতে ছুটে এলেন ভক্ত, ঘটনার আকস্মিকতায় কী করলেন বিজয় দেবেরাকোণ্ডা?

হায়দরাবাদে এমন একটা কাণ্ড ঘটল অভিনেতা বিজয় দেবেরাকোণ্ডার সঙ্গে, যার ছবি ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

Vijay  Deverakonda

বিজয় দেবেরাকোণ্ডা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২১ জুলাই ২০২৩ ১৭:৫৭
Share: Save:

ভক্তেরা তাঁদের প্রিয় তারকার জন্য কত কী-ই না করে থাকেন! কেউ ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করেন টিকিটের জন্য। কখনও তারকাকে দেবতাজ্ঞানে পুজো করা হয়। আবার কখনও কখনও অনুরাগীদের অতিভক্তি তারকাদের ক্ষেত্রে বিড়ম্বনার কারণ হয়ে দাঁড়ায়, ঠিক যেমনটা হল সম্প্রতি বিজয় দেবেরাকোণ্ডার সঙ্গে।

হায়দরাবাদে ভাই আনন্দ দেবেরাকোণ্ডার ছবি ‘বেবি’র সাফল্য উদ্‌যাপন করতে যান বিজয়। মঞ্চে সবে শুভেচ্ছাবার্তা দিতে শুরু করেছেন, এমন সময় দেখা গেল, অভিনেতার দিকে ছুটে আসছেন এক যুবক। মঞ্চে দাঁড়ানো বিজয় কিছু বুঝে ওঠার আগেই সেই যুবক তাঁর পায়ের উপর ঝাঁপিয়ে পড়েন। অভিনেতার ভক্ত ওই যুবক, বিজয়ের পা ছুঁয়ে প্রণাম করতে গিয়েছিলেন। ঘটনার আকস্মিকতায় হতচকিত হয়ে পিছন দিকে দৌড় দেন অভিনেতা। বিজয়ের এমন ব্যবহারে অবশ্য ক্ষুব্ধ নেটপাড়ার একাংশ। কেউ মন্তব্য করেছেন, ‘‘বিজয় একটু বেশিই প্রতিক্রিয়া দেখিয়ে ফেলেছেন।’’ অন্য এক জন আবার অভিনেতার পক্ষ নিয়ে লেখেন, ‘‘আচমকা এ ভাবে গায়ের উপর উঠে এলে প্রতিক্রিয়া দেবেন না তো কী করবেন?’’

দক্ষিণের জনপ্রিয় তারকা বিজয়। বলিউডে তাঁর অভিষেক ঘটেছে অনন্যা পাণ্ডের বিপরীতে ‘লাইগার’ ছবির মাধ্যমে। যদিও বক্স অফিসে ব্যর্থ হয় এই ছবি। খুব শীঘ্রই সামান্থা রুথ প্রভুর সঙ্গে জুটি বেঁধে বিজয় দেখা দেবেন ‘কুশি’ ছবিতে। বিজয় যেমন তাঁর ছবির জন্য চর্চিত, তেমনই চর্চা তাঁর সঙ্গে অভিনেত্রী রশ্মিকা মন্দানার সম্পর্ক নিয়ে। যদিও এই প্রসঙ্গে মৌনতাই বজায় রেখেছেন বিজয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vijay Deverakonda Viral Video South Indian Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE