Advertisement
০৬ মে ২০২৪
Vijay Deverakonda

পাত্রী কি চূড়ান্ত? কোথায়, কী ভাবে বিয়ে করবেন, সব পরিকল্পনা করে ফেলেছেন বিজয়

কয়েক সপ্তাহ আগেই জনসমক্ষে জানিয়েছিলেন, বিয়ের জন্য প্রস্তুত তিনি। এ বার বিয়ের সব পরিকল্পনাও ফাঁস করলেন বিজয় দেবেরাকোন্ডা। গাঁটছড়া শেষমেশ বাঁধছেন কবে?

Vijay Deverakonda

বিজয় দেবেরাকোন্ডা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৩ ১৮:৫৪
Share: Save:

দেশের অন্যতম জনপ্রিয় তারকা বিজয় দেবেরাকোন্ডা। বলিউডে এখনও পর্যন্ত মাত্র একটি ছবিতে অভিনয় করলেও মায়নগরীতেও তাঁর জনপ্রিয়তা নিয়ে কোনও প্রশ্নচিহ্ন নেই। ‘অর্জুন রেড্ডি’ ছবির মাধ্যমে উত্থান বিজয়ের। তার পর অভিনয় করেছেন ‘গীত গোবিন্দম’, ‘ডিয়ার কমরেড’, ‘নোটা’-র মতো ছবিতে। পেশাগত জীবনের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও অনুরাগীদের কৌতূহল তুঙ্গে। কয়েক সপ্তাহ আগে তাঁর আসন্ন ছবি ‘খুশি’র একটি অনুষ্ঠানে বিজয় ঘোষণা করেন, বিয়ের জন্য প্রস্তুত তিনি। তার পর থেকেই শুরু হয়ে গিয়েছিল জল্পনা। এ বার বিয়ের আদ্যোপান্ত পরিকল্পনাও বলে দিলেন বিজয়। তবে কি পাত্রী চূড়ান্ত?

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে বিজয়ের পরবর্তী ছবি ‘খুশি’। সামান্থা রুথ প্রভুর সঙ্গে জুটি বেঁধে ওই ছবিতে কাজ করেছেন বিজয়। ছবির চিত্রনাট্য বাঁধা এক যুগলের প্রেম থেকে বিয়ের সম্পর্কের উপর ভিত্তি করে। বিজয় জানান, এই ছবিতে অভিনয় করতে গিয়েই নাকি বিয়ে নিয়ে তাঁর দৃষ্টিভঙ্গি বদলে গিয়েছে। এ বার বিয়ের জন্য মানসিক ভাবে প্রস্তুত তিনি। পাত্রী পেয়ে গেলে কেমন ভাবে বিয়ের করবেন দেবেরাকোন্ডা? সম্প্রতি ইনস্টাগ্রাম লাইভে এসে বিজয় বলেন, ‘‘আমি খুব একটা ধুমধাম করে বিয়ে করতে চাই না। আমি চাই ব্যক্তিগত মুহূর্তগুলো ব্যক্তিগতই থাকুক। আমার উপর ছেড়ে দিলে তো আমার বিয়েতে টুঁ শব্দটাও হবে না।’’ পেশাগত বাধ্যবাধকতার বাইরে বিজয় যে ব্যক্তিগত স্তরেই জীবনকে উপভোগ করতে পছন্দ করেন, তার প্রমাণ মিলেছে বার বার। বন্ধুদের সঙ্গে আড্ডা হোক বা অভিনেত্রী রশ্মিকা মন্দনার সঙ্গে চর্চিত প্রেম— সবটাই ক্যামেরার আড়ালে রাখতেই ভালবাসেন বিজয়।

দিন কয়েক আগে সমাজমাধ্যমের পাতায় একটি ছবি পোস্ট করেন বিজয়, যাতে দেখা যায় তিনি এক ‘বিশেষ’ মানুষের হাত ধরে রয়েছেন। ইনস্টাগ্রাম স্টোরিতে ওই ছবি পোস্ট করে বিজয় লেখেন, ‘‘অনেক কিছু হচ্ছে চারপাশে, কিন্তু এটাই সবচেয়ে বেশি স্পেশাল।’’ বিজয়ের এই পোস্ট ঘিরেই তৈরি হয়েছে জল্পনা। ছবির সেই বিশেষ মানুষ কি তবে রশ্মিকাই? শুরু হয়ে যায় জল্পনা। বন্ধুদের সঙ্গে তো বটেই, একে অপরের পরিবারের সঙ্গেও সময় কাটিয়েছেন বিজয় ও রশ্মিকা। অনুরাগীদের অন্যতম প্রিয় জুটি তাঁরা। ‘গীত গোবিন্দম’ ছবিতে একসঙ্গে কাজ করার সময় থেকেই বন্ধুত্ব বিজয় ও রশ্মিকার। তার পরে ‘ডিয়ার কমরেড’ ছবির সেটেই নাকি একে অপরের প্রেমে পড়েন তাঁরা। এ বার কি তবে বিজয় ও রশ্মিকার গন্তব্য ছাঁদনাতলা? সেই আশাতেই বুক বাঁধছেন চর্চিত জুটির অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE