Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Vijay Sethupathi

Vijay Sethupathi: বিজয়কে লাথি মারলে ১০০১ টাকা পুরস্কার! দেশকে ‘অপমানের শাস্তি’ ঘোষণা ধর্মীয় সংগঠনের

বিমানবন্দরের ভিতর দিয়েই হেঁটে যাচ্ছিলেন বিজয়। আচমকা পিছন থেকে এক ব্যক্তি ছুটে এসে তাঁদের উপর ঝাঁপিয়ে পড়েন। বিজয়কে তৎক্ষণাৎ অন্যত্র সরানো হয়।

বিজয় সেতুপতিকে তোপ হিন্দু মক্কল কাচির

বিজয় সেতুপতিকে তোপ হিন্দু মক্কল কাচির

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২১ ১২:২০
Share: Save:

গত সপ্তাহে মধ্য রাতে বেঙ্গালুরু বিমানবন্দরে আক্রান্ত হন দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতি। সে সময়ে তুচ্ছ বিবাদ বলে বিষয়টিকে লঘু করে দিলেও সম্প্রতি নতুন মোড় নিল সেই ঘটনা। জানা গিয়েছে, বিজয়কে লাথি মারার বিনিময়ে ১০০১ টাকার প্রস্তাব দেওয়া হয়েছে।

হিন্দু মক্কাল কাচি সংগঠনের কর্ণধার অর্জুন সামপাথ এমন প্রস্তাব রেখেছেন টুইটারে। সংবাদমাধ্যম যখন তাঁকে প্রশ্ন করে, তিনি সে কথা স্বীকার করেন। তাঁর বক্তব্য, ‘‘হ্যাঁ আমি এই প্রস্তাব রেখেছি। বিজয় সেতুপতির সম্পর্কে এই প্রস্তাব রাখার কারণও রয়েছে। তিনি আমাদের স্বাধীনতা সংগ্রামী দেইভাথিরু পসুম্পন মুথুরামালিঙ্গা থেভর আইয়া এবং আমাদের দেশকে অপমান করেছেন। ’’

কী ঘটেছিল? দক্ষিণী অভিনেতার বিরুদ্ধে এমন অভিযোগ তোলার কারণ কী?

অর্জুনের কথায়, বেঙ্গালুরু বিমান বন্দরে যে ব্যক্তি ধাক্কা মেরেছিলেন, তাঁর নাম মহা গাঁধী। অর্জুনের অভিযোগ, ‘‘আমি সরাসরি কথা বলেছি মহা গাঁধীর সঙ্গে। তাঁর কাছ থেকে জানতে পারি যে, জাতীয় পুরস্কার পাওয়ার জন্য বিজয়কে অভিনন্দন জানাতে গিয়েছিলেন মহা। সেই কথোপকথনে স্বাধীনতা সংগ্রামী মুথুরামালিঙ্গা এবং ভারতবর্ষকে নিয়ে ঠাট্টা মশকরা করেন বিজয়। বলেন, তিনি কেবল যিশু খ্রীষ্টকেই ভগবান বলে মানেন।’’

অর্জুনের প্রশ্ন, যদি এ সমস্ত অভিযোগ মিথ্যে হয়, তা হলে বিজয় চুপ করে রয়েছেন কেন?
গত সপ্তাহে কী ঘটেছিল?

দেহরক্ষীদের সঙ্গে বেঙ্গালুরু বিমানবন্দরের ভিতর দিয়েই হেঁটে যাচ্ছিলেন বিজয়। ভিডিয়োয় দেখা যায়, আচমকা পিছন থেকে এক ব্যক্তি ছুটে এসে তাঁদের উপর ঝাঁপিয়ে পড়েন। বিজয়কে তৎক্ষণাৎ অন্যত্র সরানো হয়। বিমানবন্দরের পুলিশকর্মীরা ছুটে এসে সেই অজ্ঞাতপরিচয় ব্যক্তিকে আটক করেন। বিজয়ের এক ঘনিষ্ঠ বন্ধু জানান, হামলাকারী মত্ত অবস্থায় ছিলেন। এই ঘটনার পরে দুই তরফে বাক্‌বিতণ্ডা শুরু হয়। তার খানিক পরে বিজয়কে নিয়ে তাঁর সহকারীরা বিমানবন্দর ছেড়ে বেরিয়ে যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vijay Sethupathi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE