০৬ মে ২০২৪
Vijay Sethupathi

বিজয় সেতুপতির ছবির সেটে মৃত্যু স্টান্টম্যানের, দুর্ঘটনার নেপথ্যে কারণ কী?

শুরু হয়েছিল অভিনেতা বিজয় সেতুপতির তামিল ছবির শুটিং। কিন্তু আচমকাই দুর্ঘটনা সেটে। মৃত্যু হল স্টান্টম্যানের।

বিজয় সেতুপতির ছবির সেটে মৃত্যু।

বিজয় সেতুপতির ছবির সেটে মৃত্যু। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মুম্বই শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২ ১৪:২৮
Share: Save:

সপ্তাহের শুরুটাই এক মর্মান্তিক ঘটনা ঘটে গেল। দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতির তামিল ছবির সেটে ঘটল দুর্ঘটনা। দুর্ঘটনায় মৃত্যু হয় এক স্টান্টম্যানের। শুটিং চলছিল বিজয়ের আগামী ছবি ‘বিদুথালাই’-এর। সেখানেই অকালে প্রাণ গেল স্টান্টম্যান এস সুরেশের।

বছর ৫৪ এর স্টান্টম্যান সুরেশের মৃত্যুতে ইতিমধ্যে তদন্তে নেমেছে ওতেরি থানার পুলিশ। জানা যাচ্ছে, ২০ ফুট উচ্চতা থেকে দড়ি ছিঁড়ে পড়ে যান স্টান্টম্যান সুরেশ। পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় আহত হয়েছেন আরও এক জন। ভেট্রিরিমান পরিচালিত এই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন বিজয় সেতুপতি। এ ছাড়াও রয়েছেন আরও এক জনপ্রিয় অভিনেতা সুরি।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সুরেশের মৃত্যু হয়েছে এক ব্রিজের উপর দাঁড়িয়ে থাকা অস্থায়ী ট্রেনে ঝাঁপ দেওয়া সময়। ঝাঁপ দিতেই ছিঁড়ে যায় দড়ি ২০ ফুট নীচে গিয়ে পড়েন সুরেশ। তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলেও, শেষ রক্ষা হয়নি।

প্রসঙ্গত, ২০২০ সালে কমল হাসনের ‘ইন্ডিয়ান ২’ ছবির সেটে ঠিক একই রকম দুর্ঘটনা ঘটে। ক্রেন ভেঙে মৃত্যু হয় তিন জন টেকিনিশিয়ানের। প্রায় দু’বছর মতো বন্ধ ছিল শুটিং। ফের বিজয় সেতুপতির ছবির সেটে এমন দুর্ঘটনা স্টান্টম্যানদের সুরক্ষার প্রশ্ন উস্কে দিচ্ছে। ইন্ডাস্ট্রিতে প্রায় তিন দশক ধরে কাজ করছেন সুরেশ। তার পরও এড়ানো গেলে না এমন অপ্রত্যাশিত ঘটনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vijay Sethupathi Stuntman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE