Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Rana Daggubati

আকাশপথে ব্যাগপত্র চুরি গেল ‘বাহুবলী’-খ্যাত অভিনেতার, ক্ষোভ উগরে দিলেন উড়ান সংস্থার বিরুদ্ধে

বিমানেই খোয়া গিয়েছে অভিনেতা প্রয়োজনীয় জিনিস, ব্যাগপত্র। টুইটারে সোচ্চার রানা ডাগ্গুবতী

রানার রাগ

রানার রাগ —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২২ ১৮:৩১
Share: Save:

অভিনেতা রানা ডাগ্গুবতী বল্লালদেবের চরিত্রের সুবাদে ঘরে ঘরে পরিচিত। কোনও ঝঞ্ঝাটে তেমন একটা থাকেন না তিনি। তবে এ বার টুইটারে বাগ্‌যুদ্ধে জড়ালেন এই অভিনেতা। তা-ও আবার দেশের নামকরা এক উড়ান সংস্থার সঙ্গে। বিমানেই খোয়া গিয়েছে অভিনেতা প্রয়োজনীয় জিনিস, ব্যাগপত্র। সমাজমাধ্যমে সোচ্চার রানা।

অভিনেতা নিজের টুইটার অ্যাকাউন্টে লেখেন, ‘‘দেশের সব থেকে জঘন্য উড়ান সংস্থা, যাদের উড়ানের সময় নিয়ে না কোনও ধারণা আছে, না তাদের কর্মীরা কিছু জানেন। জিনিসপত্র-সহ আমার ব্যাগ হারিয়ে গিয়েছে আর এদের তাপ-উত্তাপ নেই।’’

এতেই থেমে যাননি অভিনেতা। তিনি ওই উড়ান সংস্থার ট্যাগলাইন টুইট করেন, যেখানে লেখা ছিল, ‘‘যাত্রীদের সফর যাতে নির্বিঘ্নে হতে পারে আমাদের ইঞ্জিনিয়াররা সেই দিকে খেয়াল রাখেন।’’ এর ভিত্তিতেই রানার উপদেশ, ‘‘ইঞ্জিনিয়ারদের নিয়ে অভিযোগ নেই, কর্মচারীদের নিয়ে কথা হচ্ছে। আপনাদের কিছু উপযুক্ত ব্যবস্থা নেওয়ার প্রয়োজন রয়েছে।’’ এই ভাবে বেশ কয়েক বার টুইট করে ফেলেছেন অভিনেতা। তবে উড়ান সংস্থার পক্ষ থেকে এখনও সদুত্তর পাননি তিনি।

যদিও এটা জানা যায়নি, ওই উড়ানে ঠিক কোথায় যাচ্ছিলেন অভিনেতা! সম্প্রতি ৫৩তম গোয়া আর্ন্তজাতিক চলচ্চিত্র উৎসবের শেষ দিনে হাজির ছিলেন অভিনেতা। অনেকেরই ধারণা, সেখান থেকে ফেরার পথেই এই বিপত্তি ঘটে তাঁর সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rana Daggubati Indigo airline
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE