Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Hrithik Roshan

তামিল ছবির অনুকরণ হয়েও চমকে দিল ‘বিক্রম বেধা’, প্রথম ঝলকে টানটান অ্যাকশন সইফ আর হৃত্বিকের

আগামী ৩০ সেপ্টেম্বর বিশ্ব জুড়ে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘বিক্রম বেধা’। ঝলকে দেখা গেল, আবহ সঙ্গীত থেকে অনেক দৃশ্যই মূল তামিল ছবির মতো, তবু একে দক্ষ অনুকরণ বলেই মনে করছেন সমালোচকরা।

 আগ্রহ বাড়াচ্ছে ‘বিক্রম বেধা’-র ঝলক

আগ্রহ বাড়াচ্ছে ‘বিক্রম বেধা’-র ঝলক

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২২ ২০:০৬
Share: Save:

বিক্রম এবং বেধার বেশে মুখোমুখি হৃতিক রোশন এবং সইফ আলি খান। টানটান অ্যাকশন ছবির ঝলক মুক্তি পেয়েছে বৃহস্পতিবার।পুষ্কর-গায়ত্রী পরিচালিত এই অ্যাকশন-থ্রিলার চমকে ভরপুর। কঠোর পুলিশ অফিসার বিক্রম ধাওয়া করে চলে ভয়ঙ্কর গ্যাংস্টার বেধাকে। যদিও দক্ষ গল্পকার বেধা ধারাবাহিক গল্পে বিক্রমকে বিভ্রান্ত করতে থাকে। নৈতিক অস্পষ্টতার মধ্যে দিয়ে অন্ধকারে পৌঁছে যায় পুলিশ অফিসার। সব মিলিয়ে ভাল-মন্দের দ্বন্দ্ব নিয়ে হাজির এই ছবির ঝলক আকৃষ্ট করেছে দর্শককে।

আগামী ৩০ সেপ্টেম্বর বিশ্ব জুড়ে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘বিক্রম বেধা’। ঝলকে দেখা গেল, আবহ সঙ্গীত থেকে অনেক দৃশ্যই মূল তামিল ছবির মতো। তবু একে দক্ষ অনুকরণ বলেই মনে করছেন সমালোচকরা।২০১৭ সালে ব্লক ব্লাস্টার তামিল ছবি ‘বিক্রম বেধা’-এ বিক্রমাদিত্যের চরিত্রে ছিলেন আর মাধবন। হিন্দি রিমেকে সেই চরিত্রে অভিনয় করেছেন সইফ আলি খান। বেতাল হয়েছেন হৃতিক রোশন। যেখানে আগের ছবিতে ছিলেন বিজয় সেতুপতি।

ঠিক ছিল, হিন্দি রূপান্তরে দুই প্রধান চরিত্র সইফ ও হৃতিককে নিয়ে উত্তর প্রদেশে শ্যুটিং করবেন পরিচালক। কিন্তু হৃতিক এই প্রস্তাবে রাজি হননি। তাঁর বায়না, দুবাইয়ে উত্তরপ্রদেশের আদলে বিলাসবহুল রাস্তা তৈরি করে সেখানে শ্যুটিং করতে হবে। নায়কের এই বায়না মেটাতেই ছবির খরচ দ্বিগুণ হয়ে যায়। সূত্রের খবর, হৃতিক রোশনের সব থেকে বেশি বাজেটের ছবির তালিকায় নাম লেখাতে চলেছে ‘বিক্রম বেধা’। এর আগে হৃতিক অভিনীত ‘ওয়ার’ ছবির খরচ ছিল আনুমানিক ১৫৮ কোটি টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE