Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bollywood Scoop

বিয়ে সেরেছেন বছর খানেক আগে, এ বার নতুন ইনিংস শুরু করছেন ‘মির্জ়াপুর’-এর বাবলু পণ্ডিত

অভিনেতা হিসাবে পথচলা শুরু করেছিলেন ছোট পর্দা থেকে। দীর্ঘ দিনের পরিশ্রমের পর এখন বলিউডের পরিচিত মুখ অভিনেতা বিক্রান্ত ম্যাসি। গত বছর শীতল ঠাকুরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বিক্রান্ত।

Vikrant Massey.

বিক্রান্ত ম্যাসি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৩ ১৪:১৪
Share: Save:

বলিউডে অন্য ধারার ছবিতে পরিচিত মুখ অভিনেতা বিক্রান্ত ম্যাসি। শুধু সিনেমা নয়, ‘কন্টেন্ট’ প্রধান ওয়েব সিরিজ়েও চুটিয়ে কাজ করে নিজের জায়গা তৈরি করেছেন বিক্রান্ত। বলিউডে নিজের জমি শক্ত করার পর গত বছর অভিনেত্রী শীতল ঠাকুরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেতা। বিয়ের এক বছরের মাথায় পারিবারিক জীবনে নতুন ইনিংস শুরু করতে চলেছেন যুগল। খবর, খুব শীঘ্রই দম্পতির কোলে আসতে চলেছে তাঁদের প্রথম সন্তান।

‘ব্রোকেন বাট বিউটিফুল’ ওয়েব সিরিজ়ের সেটে শীতলের সঙ্গে প্রথম আলাপ বিক্রান্তের। শুটিংয়ের সেটেই বন্ধুত্ব, সেখান থেকে প্রেম। ২০১৯ সালের নভেম্বর মাসে আংটি বদল সারেন যুগল। তার পরে ২০২২ সালে ব্যক্তিগত পরিসরে বিয়ে। বিবাহিত জীবন সম্পর্কে কখনওই জনসমক্ষে আলোচনা করেননি অভিনেতা। তবে সমাজমাধ্যমের পাতায় বেশ কিছু ছবি দেখা গিয়েছে বিক্রান্ত ও শীতলের। যদিও এখনও পর্যন্ত স্ত্রী সন্তানসম্ভবা হওয়ার খবরে সিলমোহর দেননি অভিনেতা।

অভিনেতা হিসাবে টেলিভিশনের পর্দার আত্মপ্রকাশ করেন বিক্রান্ত। ‘ধরম বীর’, ‘বালিকা বধূ’-র মতো ধারাবাহিকের পাশাপাশি ‘ঝলক দিখলা যা’, ‘ইয়ে হ্যায় আশিকি’-র মতো অনুষ্ঠানেও দেখা গিয়েছিল তাঁকে। ২০১৩ সালে বিক্রমাদিত্য মোটওয়ানে পরিচালিত ‘লুটেরা’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় বিক্রান্তের। ওই ছবিতে রণবীর সিংহের প্রিয় বন্ধুর ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। তার পরে ‘দিল ধড়কনে দো’, ‘হাফ গার্লফ্রেন্ড’-এর মতো ছবিতেও পার্শ্বচরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। কঙ্কনা সেনশর্মার ‘আ ডেথ ইন দ্য গঞ্জ’ ছবিতে দর্শক ও সমালোচকদের নজর কাড়েন বিক্রান্ত। ২০২০ সালে মেঘনা গুলজ়ারের ‘ছপাক’ ছবিতে দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বেঁধে কাজ করেন তিনি। তাপসী পন্নুর মতো অভিনেত্রীর সঙ্গে ‘হাসিন দিলরুবা’ ছবিতেও কাজ করেছেন বিক্রান্ত। তবে তাঁর অন্যতম জনপ্রিয় কাজ ‘মির্জ়াপুর’ সিরিজ়ে বাবলু পণ্ডিতের চরিত্র। ওই চরিত্রে অভিনয় করার পরেই বৃহত্তর দর্শকের কাছে পরিচিত মুখ হয়ে উঠেছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE