Advertisement
০১ মার্চ ২০২৪
রামায়ন

পরিবারের সদস্যদের সঙ্গে রামায়ণ দেখছেন ‘রাম’

এই ছবি সোমবার ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে।

পরিবারের সদস্যদের সঙ্গে রামায়ন দেখছেন অরুণ গোভিল।  ছবি ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত।

পরিবারের সদস্যদের সঙ্গে রামায়ন দেখছেন অরুণ গোভিল। ছবি ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত।

সংবাদ সংস্থা  
নয়াদিল্লি শেষ আপডেট: ৩১ মার্চ ২০২০ ১০:৫৭
Share: Save:

অভিনেতা অরুণ গোভিল। রামানন্দ সাগরের রামায়ণে রামের ভূমিকায় অভিনয় করছিলেন তিনি। বিপুল জনপ্রিয়তা লাভ করা সেই রামায়ণের পুনঃসম্প্রচার শুরু হয়েছে লকডাউনের সময়। ঘরবন্দি অবস্থায় নিজের অভিনয় করা রামায়ণ পরিবারের সদস্যদের সঙ্গে বসে দেখছেন গোভিল নিজেই। এই ছবি সোমবার ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। তার পরই বিষয়টি নিয়ে মজেছেন নেটাগরিকরা।

রামানন্দ সাগরের সেই রামায়ণে সীতার ভূমিকায় অভিনয় করেছিলেন দীপিকা চিখালিয়া ও লক্ষ্ণণের ভূমিকায় সুনীল লহরি। ১৯৮৭তে দুরদর্শনে প্রথম সম্প্রচারিত হয়েছিল সেই রামায়ণ। সে সময় রামায়ণ নিয়ে দেশবাসীর উৎসাহ ছিল চোখে পড়ার মতো।

গত সপ্তাহে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকর ঘোষণা করেন ওই ধারাবাহিক পুনঃসম্প্রচারের কথা। ২৮ মার্চ থেকে দিনে দু’বার করে দেখানো শুরু হয় তা। সকাল ৯টা ও রাত ৯টায় চলছে রামায়ণের সম্প্রচার।

@arungovil_ram #watching #Ramayana #with #his #family . #j #jayshreeram #ramji #ramchandra #ramji #arungovil #pictureoftheday #pic #arungovil #ramji #picofday #primeshots #picframe #couplegoals #actorslife #arun_govil

A post shared by @Ramayana _video (@video_movieeee) on

আরও পড়ুন: শুটিং বন্ধ, করোনা রুখতে অভিনেত্রী যোগ দিলেন নার্সিংয়ের কাজে

আরও পড়ুন: রামায়ণের সেই রাম-সীতা-দশরথ-ইন্দ্রজিৎরা আজ কে কেমন আছেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE