Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

কেবিসি-র প্রশ্নে রাহুল, স্ক্রিন শট শেয়ার করলেন বিজেপি সাংসদ, কেন জানেন?

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ০৩ নভেম্বর ২০১৯ ১৪:৫৫
তেজস্বীর টুইট থেকে নেওয়া ছবি।

তেজস্বীর টুইট থেকে নেওয়া ছবি।

অমিতাভ বচ্চনেকৌন বনেগা ক্রোড়পতির সিজন ১১-র একটি প্রশ্নের স্ক্রিন শট শেয়ার করলেন বিজেপির সাংসদ তেজস্বী সূর্য। আর সেই প্রশ্নে ছিল রাহুল গাঁধীর নাম। আসলে ওই প্রশ্নে রাহুল গাঁধীর সঙ্গে তেজস্বীর নামেরও উল্লেখ ছিল। তবে টুইস্ট হচ্ছে, ওই প্রশ্নের উত্তর দেওয়ার সময় যদি বিজেপির বদলে কংগ্রেস নেতাকে বেছে নিতেন, তবে আরও বড়লোক হয়ে যেতেন কেবিসি-র ওই প্রতিযোগী।

সম্প্রতি কেবিসি-তে অমিতাভ বচ্চনের সামনে হট সিটে বসেন উত্তর প্রদেশে মথুরার নরেন্দ্র কুমার। খেলতে খেলতে তাঁর সামনে ছ’ লক্ষ ৪০ হাজার টাকার প্রশ্ন আসে। সেখানে প্রশ্ন ছিল, ‘১৭ তম লোকসভায় এঁদের মধ্যে কোন সদস্যজাপানি মার্শাল আর্ট আইকিডো-তে ব্ল্যাকবেল্ট’। অপশনে ছিল, গৌতম গম্ভীর, রাহুল গাঁধী, অনুরাগ ঠাকুর ও তেজস্বী সূর্যের নাম।

এই প্রশ্নের মুখে পড়ে অনেক ভেবে চিন্তে নরেন্দ্র কুমার অপশন ডি-তে থাকা তেজস্বী সূর্যের নাম বেছে নেন। কিন্তু দুর্ভাগ্যবশত তিনি ভুল অপশনটি বাছেন। এই প্রশ্নের সঠিক উত্তর হবে, অপশন বি রাহুল গাঁধী।

Advertisement

আরও পড়ুন: মহিলাকে গাছে বেঁধে গণধর্ষণ, ভিডিয়ো পোস্ট করা হল অনলাইনে

ছ’ লক্ষ ৪০ হাজার টাকা জিততে না পারলেও তাঁর দুঃখ কিছুটা কমিয়ে দিছেন বিজেপির বেঙ্গালুরু দক্ষিণের সাংসদ তেজস্বী সূর্য। যিনি এখনও পর্যন্ত বিজেপির সব থেকে কম বয়সী সাংসদ। মাত্র ২৮ বছর ছ’ মাস বয়সে তিনি সাংসদ হন।

আরও পড়ুন: নুড প্যান্টসুটে বিশ্বকাপের ট্রফি উদ্বোধন অনুষ্ঠানে করিনা কপূর

তেজস্বী কেবিসির ওই প্রশ্নটির স্ক্রিন শট পোস্ট করেন। সেখানে নরেন্দ্র কুমারের উদ্দেশে লেখেন, ‘ভাই আপনার জন্য আমার খারাপ লাগছে। সত্যি যদি আমি আইকিডোতে ব্ল্যাকবেল্ট হতাম তবে আপনি আজ আরও বড়লোক হয়ে যেতেন’। আর বিজেপি সংসদের এই রসবোধের প্রশংসা করেছেন নেটিজেনরা।

তেজস্বীর সেই টুইট:


আরও পড়ুন

Advertisement